TOP আন্তর্জাতিক

ভার্জিনিটি বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন এই ১৮ বছরের ছাত্রী!

Loading...

১ হাজার ৫০০ পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ২৫ হাজার টাকা) তাঁর খুবই দরকার। যত তাড়াতাড়ি সম্ভব। তাই টাকার জন্য ভার্জিনিটি বিক্রির বিজ্ঞাপন দিলেন ইউক্রেনের ১৮ বছর বয়সি ছাত্রী ইউলিয়া।

একটি স্থানীয় রাশিয়ান খবরের কাগজে ওই ছাত্রী বিজ্ঞাপনে লিখেছেন, ‘আজ না হোক কাল আমায় ভার্জিনিটিকে গুডবাই জানাতেই হবে। অতএব কোনও মদের পার্টিতে ভার্জিনিটি খোয়াতে চাই না। তার চেয়ে এই পন্থাই ভালো।’ বিজ্ঞাপনের উপরে লেখা, ভার্জিনিটি ফর সেল।

খবরের কাগজের যে জায়গায় এই বিজ্ঞাপনটি দেওয়া হয়েছে, সেখানে পুরনো অ্যালার্ম ঘড়ি, প্রাচীন সামগ্রী ও নানা ব্যবসার বিজ্ঞাপন দেওয়া রয়েছে। নিজের বিজ্ঞাপনে ইউলিয়া লিখেছেন, ‘মিষ্টি মেয়ে। ১৮ বছর বয়স। ছাত্রী। ভার্জিনিটি বিক্রি করতে চাই এমন একজন মানুষকে, যিনি আমায় ১ হাজার ৫০০ পাউন্ড দিয়ে সাহায্য করবেন। মেলিটোপোলেই আমরা দেখা করব। জায়গা আমি বাছব। কোনও প্রতিযোগিতার ব্যাপার নেই। আমি সত্যিকারের মানুষকেই বেছে নেব।’

টাকার কেন দরকার, সেই কারণে ওই ছাত্রী লিখেছেন, একটি ভালো কারণেই টাকাটি খরচ করব। নিজের ফূর্তি বা বিনোদনের জন্য নয়। যাঁরা ইচ্ছুক, তাঁদের স্কাইপি-তে যোগাযোগ করতে বলা হয়েছে।

ইউলিয়া সত্যিই ভার্জিন কিনা, তার প্রমাণ হিসেবে স্থানীয় হাসপাতালের পরীক্ষার রেজাল্টও দেখাবে বলে দাবি করেছেন।

আরও পড়ুন:

মাত্র ৮ টাকায় দু’মাস! জলের দরে এক গুচ্ছ রিচার্জ অফার!

কলেজ ছাত্রীকে অপহরণ করে বন্ধ ঘরে রেখে লাগাতার ধর্ষণ!

Loading...

Comments

comments