TOP নিউজ

নাবালককে যৌন নির্যাতন ও মারধরের অভিযোগ কিশোরীর বিরুদ্ধে

Loading...

পাঁচ বছর বয়সী এক নাবালককে মারধর ও যৌন নির্যাতনের অভিযোগ উঠল এক কিশোরীর উপর। ঘটনাটি ঘটেছে, অন্ডালের উখরার কাঁকড়ডাঙায়। থানায় অভিযোগ দায়ের করার পরও পুলিশ পদক্ষেপ নেয়নি বলে জানা যায়। তাই আজ সকালে স্থানীয় বাসিন্দারা মারধর করে ওই কিশোরী এবং তার জামাইবাবুকে। এরপর ওই কিশোরীকে আটক করে পুলিশ।

অভিযোগ, ওই নাবালকট গতকাল খেলা করছিল বাড়ির সামনে। ওইসময় তাকে সেই কিশোরী তার বাড়িতে খেলার জন্য ডাকে। কিন্তু সে রাজি হয়নি যেতে। এরপর কিশোরী তাকে প্রলোভন দেখিয়ে নিয়ে যায় কিশোরীর জামাইবাবুর বাড়িতে। পনেরো বছর বয়সী ওই কিশোরী জামাইবাবুর বাড়িতে থাকে। কিছুক্ষন পর ছেলেটি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে আসে। ছেলেটির বাড়ির লোকজন দেখেন তার হাত ভাঙা এবং গোটা গায়ে মারের চিহ্ন।

তার সাথে কি ঘটেছে জানতে চাইলেও বিশেষ কিছুই সে বলতে পারেনি সেসময়। তার অবস্থা দেখে ছেলেটির বাবা সমস্ত ঘটনা জানতে চান কিশোরীর কাছে। তখন মেয়েটি জানায়, নাবালক তার সাথে বাজে আচরণ করতে চেষ্টা করে এবং যৌনাঙ্গে হাত দেয়।

নাবালকটির বাবা ও প্রতিবেশীরা মিলে গতকাল কিশোরী ও তার জামাইবাবুর নামে অভিযোগ দায়ের করে উথরা ফাঁড়িতে। ইতিমধ্যে ওই ছেলেটি জানিয়েছে, গতকাল বাড়িতে নিয়ে গিয়ে কিশোরী তার দেহের বিভিন্ন আপত্তিকর স্থানে হাত দেয়। সে ভয়ে পালিয়ে আসতে চাওয়ায় তাকে মারধর করে।

পরিস্থিতি ক্রমে খারাপ হতে থাকার জন্য পুলিশ এসে কিশোরীকে আটক করে ও নিয়ে যায়। ছেলেটির পরিবার এবং স্থানীয়দের দাবি, তার চিকিৎসার খরচ কিশোরীর পরিবারকে বহন করতে হবে ও তাদের ওই এলাকা থেকে চলে যেতে হবে।

সূত্র: ইনাডুইন্ডিয়া

Loading...

Comments

comments