TOP লাইফস্টাইল

ফুলসজ্জার রাত্রে এই ভুলগুলি করবেন না , ৫ নাম্বার ভুলটি সকলেই করে থাকে ,জানুন কি

Loading...

ভারত একটি রীতি নিয়মের দেশ আর এখানে সব ছোটো আর বড় অনুষ্টানের জন্যে অনেক রিতি আছে ।আর যেগুলি সব অনেক বছর ধরে চলে আসছে ।আর এই সব গুলির মধ্যে বিয়ে হল সব থেকে বড় রিরী যেটি অনেক নিয়মের মাধ্যমে হয়ে থাকে ।আর এটি নিয়ে সকলেই খুব উসাহিত থাকে ।আর ফুলসজ্জা তাদের রিতী মধ্যে একটি ।বিয়ের পর প্রথম রাত্রিকে ফুলসজ্জার রাত বলা হয়ে থাকে ।আর এই রাত্রের পরে তাদের মনে অনেক স্বপ্নের জন্ম নেয় ।

558_ckxcn3 ফুলসজ্জার রাত্রে এই ভুলগুলি করবেন না , ৫ নাম্বার ভুলটি সকলেই করে থাকে ,জানুন কি

আর এই রাত স্বামী আর স্ত্রীয়ের প্রথম রাত্রি ।আর এর পর থেকে একসাথে তাদের জীবনের পথ চলা শুরু হয়ে থাকে ।আর আমাদের এই সমাজে অনেক ছেলে বা যুবক এই ফলজ্জার রাত্রে এমন কিছু ভুল করে ফেলে যেগুলি তারা কোন দিনেই চাইবে না করতে ।আর আজ আমরা আপনাদের সেই ভুল নিয়ে বলব ,

560_qbtsfz ফুলসজ্জার রাত্রে এই ভুলগুলি করবেন না , ৫ নাম্বার ভুলটি সকলেই করে থাকে ,জানুন কি

ফুলসজ্জার রাত্রি একে অন্যকে জানার জন্যে একটি রাত্রি ।আর এই রাত্রে যদি কোন মেয়েকে তাঁর কিছুন দিনের আগের কথা জিজ্ঞাসা করে থাকে তাহলে সেই গুলি বলতে চায় না ।আর তাঁর ফলে আপনার জিজ্ঞাসায় তাঁর আগের জীবনের কথা জিজ্ঞাসা করলে তাঁর খুব দুঃখ লাগতে পারে ।আর তাই আগের জীবনের কথা জিজ্ঞাসা করা উচিত নয় ।

1-1-768x452_patyss ফুলসজ্জার রাত্রে এই ভুলগুলি করবেন না , ৫ নাম্বার ভুলটি সকলেই করে থাকে ,জানুন কি

এই দুনিয়ায় কোন মানুষ একদম সঠিক হয় না ।আর সকলেই মধ্যে কোন না কোন কিছু কম থাকে ।তাই এই রাত্রে তাঁর এই কিছু কমতি জিনিস গুলিকে না ভেবে নিজের মধ্যে দুঃখের অনুভব না করায় ভালো ।কারন এই রাত্রে আপনার সঙ্গী আপনার কাছ থেকে প্রেম আর সম্মানের কথা ভেবে থাকে ।

561_piwdfb ফুলসজ্জার রাত্রে এই ভুলগুলি করবেন না , ৫ নাম্বার ভুলটি সকলেই করে থাকে ,জানুন কি

আর আপনার বিয়ের এই প্রথম রাত আপনার সঙ্গির সাথে খুব ভালো ভাবে কাটানো উচিত ।আর সে যা বলবে তাঁর সব কথায় আপনি হ্যাঁ কিংবা না বলুন ।আর তাঁর কথা গুলি সব কিছু ভালো ভাবে শুনতে থাকুন ।আপনি যদি কথা গুলি না শোনেন তাহলে তাঁর মনে অন্য খারাপ জিনিসের উদয় হতে পারে ।

562_yylkfr ফুলসজ্জার রাত্রে এই ভুলগুলি করবেন না , ৫ নাম্বার ভুলটি সকলেই করে থাকে ,জানুন কি

আপনারা সকলেই দেখেছেন স্বামী আর স্ত্রী তারা নিজের পরিবারকে খুব মেনে থাকে ।আর অন্যের পরিবারকে নিজের থেকে কম মনে করে থাকে ।আর সেই রাত্রে তাঁর পরিবারের লোকেদের খারাপ বললে আপনাদের সম্পর্ক শুরুতেই খারাপ প্রভাব পড়তে পারে ।আর তাই কারু চর্চা করা উচিত নয় ।

557_mcfcca ফুলসজ্জার রাত্রে এই ভুলগুলি করবেন না , ৫ নাম্বার ভুলটি সকলেই করে থাকে ,জানুন কি

আর এই কথাটি সকলেই বলবে বিয়ের প্রথম রাত্রে ছেলে আর মেয়ে দুজনেই রোমান্সের মজা নিতে চায় ।আর এই সময় যদি আপনি খুব তাড়াহুড়ো করে থাকেন তাহলে তাঁর নিজরে আপনি খুব খারাপ হয়ে যেতে পারেন ।আর যদি নিজের সঙ্গিকে সন্তুষ্ট করতে চান তাহলে ধীরে রোমান্স করুন ।

Loading...

Comments

comments