TOP নিউজ বিজ্ঞান ও প্রযুক্তি

এবার থেকে বিমানবন্দরেই মিলবে ডিজাইনার, আধুনিক অন্তর্বাস

Loading...

এবার থেকে বিমানবন্দরেই মিলবে ডিজাইনার, আধুনিক অন্তর্বাস। দেশের মধ্যে এই প্রথমবার। আগামী বছর ফেব্রুয়ারি মাসেই বিমানবন্দরে বসছে অন্তর্বাসের ভেন্ডিং মেশিন। তবে দেশের সব বিমানবন্দরে নয়। আপাতত রাজধানী দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে বসছে এই মেশিন। ওয়েলস্পান গ্রুপের রাধিকা গোয়েঙ্কার হাত ধরেই প্রথমবার দেশের কোনও বিমানবন্দরে অন্তর্বাসের ভেন্ডিং মেশিন ব্যবহার করার সুযোগ পাবেন মহিলারা। মুম্বইয়ে নিজস্ব আউটলেট রয়েছে এই গ্রুপের। এবার তারা দিল্লিতেও নিজেদের ব্যবসার বিস্তৃতি ঘটাল।
রাধিকা বলছেন, “মুম্বইয়ের পেডার রোডে প্রথমবার অন্তবার্সের ভেন্ডিং মেশিনের উদ্বোধন করেছিলাম আমরা। এবার আগামী ফেব্রুয়ারিতে দিল্লি বিমানবন্দরে একইরকম মেশিন বসানোর পদক্ষেপ নেওয়া হয়েছে। অনেক মহিলাই প্রকাশ্যে অন্তবার্স নিয়ে কথা বলতে ইতস্তত বোধ করেন। অদ্ভুতভাবে গোপন রাখতে চান নিজেদের অন্তর্বাসের মাপ ও ডিজাইন। অনেক পুরুষও আবার এই সুযোগে কিছু অশালীন মন্তব্য করতেও ছাড়েন না। সেসব দিনের এবার ইতি ঘটবে। প্রকাশ্য ভেন্ডিং মেশিন ভারতীয় নারীদের অন্তর্বাস নিয়ে ‘লুকোচুরি’র ভাবনা ভেঙে দিতে পারবে বলেই আমি মনে করি। ‘
কী ধরনের অন্তর্বাস মিলবে মেশিন থেকে? রাধিকা জানাচ্ছেন, বি মাইন কালেকশনের সমস্ত ডিজাইন ও মাপের অন্তবার্স পাওয়া যাবে ভেন্ডিং মেশিন থেকে। বিমানবন্দর কর্তৃপক্ষের আশা, এতে যেমন উপকৃত হবেন মহিলা যাত্রীরা, তেমনই দেশে অন্তর্বাস ব্যবসারও পরিবর্তন আসবে।

সূত্র ঃএ এন এন নিউজ

আরও পড়ুন

জালিয়ানওয়ালা বাগ হত্যাকাণ্ডের জন্য ব্রিটিশদের ক্ষমা চাওয়া উচিত, বললেন লন্ডনের মেয়র সাদিক খান

জনপ্রিয়তার দিক থেকে ট্যুইটারে ট্রাম্পের পরেই রয়েছে নরেন্দ্র মোদী

দমদম বিমানবন্দরের কাছে অদূর ভবিষ্যতেই দ্বিতীয় বিমানবন্দরের প্রয়োজন পড়বে

আগামী ৪৮ ঘণ্টায় নিম্নচাপের জেরে বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে, জানাল কেন্দ্রীয় আবহাওয়া দপ্তর

Loading...

Comments

comments