TOP নিউজ লাইফস্টাইল

আপনার পকেটের মাপেও কলকাতা লেট নাইট রেস্তোরাঁ খুলে রাখছে ৩১ তারিখ।

Loading...

ঘড়ির কাঁটা রাত ১২টার ঘর ছুঁলেই পরশপাথর! এক লহমায় একটা নতুন বছর। বেশির ভাগ মানুষই এই এই মুহূর্তটাকে ঘুমিয়ে পার করতে চান না। নিতান্ত ঘুমকাতুরেরাও টিভির সামনে জেগে বসে থাকেন এই দিন। আর যাঁরা বাইরে বের হন, তাঁদের কথা আলাদা।

আপনিও কি ৩১ ডিসেম্বরের মধ্যরাত পর্যন্ত বাইরে কাটানোর কথা ভাবছেন? সপরিবারে অথবা সবান্ধবে? কিন্তু পিছিয়ে যাচ্ছেন কলকাতার লেট নাইট ফুড জয়েন্টগুলোর খরচাপাতির কথা ভেবে? না। আপনার পকেটের মাপেও কলকাতা লেট নাইট রেস্তোরাঁ খুলে রাখছে ৩১ তারিখ।

নীচে রইল এমনই ৫ ফুড জয়েন্টের হদিশ।

• বল্লে বল্লে ধাবা, সেক্টর ১, সল্ট লেক— চিকেন তন্দুরি ফুল অথবা হাফ, মটন রোগন জোশ বা কিমা মটর সঙ্গে নান। নর্থ ইন্ডিয়ান ফুডের সমাহার। ভাগযোগ করে খেলে চার জনের খরচ ২০০০ টাকা ছাড়াবে না।

• হোন্ডো’জ, প্রিন্স আনোয়ার শাহ রোড— কন্টিনেন্টাল জয়েন্ট। রাত ১২টা পর্যন্ত অর্ডার নেওয়া হয়। চিজ স্টাফড তোপসে ট্রাই করতে পারেন স্টার্টারে। চার পিস ৩৫০ টাকা। স্যালাডের বৈচিত্র্য জিভ-চমকানো। ১৪০ থেকে ৫০০ টাকার ভিতরে। বার্গার, স্যান্ডুইচ মনপসন্দ। ট্রাই করতে পারেন স্টাফড রোস্টেড এগ। দাম মাত্র ১৬০ টাকা।

• সুলতান, দেশপ্রিয় পার্ক— মোগলাই বা নর্থ ইন্ডিয়ান খানার খাজানা। লখনওই কলমি কাবাব বা টেংরি মুমতাজ, নামেই বলিহারি! দু’জনে খেতে গেল খরচ সর্বনিম্ন ৫৫০ টাকা।

• ডন জভান্নি’জ গুড ফেলাজ, পার্ক স্ট্রিট— থাই, চাইনিজ, ইন্দোনেশিয়ান, ইতালিয়ান, ইন্ডিয়ান। খাবারের স্বর্গরাজ্য। মেনু চাকতে সুরু করলে পথ হারানোর সম্ভাবনা বিপুল। থাই কম্বো বা চাইনিজ কম্বো— আপনার পছন্দের রাইস আর কারি, নুডলস আর সাইড ডিশ ১৮৫-২৪৫ টাকা। বাকি মেনু গিয়েই দেখবেন।

• রং দে বাসন্তি ধাবা, সেক্টর ৫, সল্ট লেক— শীতের স্পেশাল মেনু। মূলত নর্থ ইন্ডিয়ান। কলকাতা চিকেন বিরিয়ানি ১৯০ টাকায়। মটন মাত্র ৫ টাকা বেশি। সঙ্গে নিন দিল্লি ৬ কা তন্দুরি চিকেন। ফুল ৪০৫ টাকা, হাফ ২৭৫ টাকা। ব্যস! রাজ্য-কেন্দ্র একাকার।

সূত্র -এবেলা

আরও পড়ুন

জাভেদ জাফরির এই সুন্দরী মেয়েকে দেখার পর আপনি অবাক হয়ে যাবেন!

বিশ্বের চতুর্থ বৃহত্তম মেট্রো রেল নেটওয়র্ক হতে চলেছে দিল্লি মেট্রো!

কেন পুরুষদের তুলনাই মহিলাদের বেশি আবেগ । বললেন সুইৎজারল্যান্ডের গবেষকরা

২০১৮ সাল থেকে বিজ্ঞাপনের ক্ষেত্রে আরও কড়া হতে চলেছে গুগল।

Loading...

Comments

comments