TOP নিউজ

মোবাইল দিল না ভাই, রেগে গিয়ে এ কি পদক্ষেপ দিদির

Loading...

রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বারুইপুরের বৈদ্যপাড়ায়।

মোবাইল ফোনে গান শোনা নিয়ে ভাইয়ের সঙ্গে গোলমাল। তার জেরে অভিমানে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন দিদি। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বারুইপুরের বৈদ্যপাড়ায়। পুলিশ সূত্রের খবর, মৃতের নাম অপর্ণা রায়।

স্থানীয় সূত্রের খবর, বাবা-মা এদিন সকাল থেকেই বাড়ির বাইরে ছিলেন। সকাল ৮টা নাগাদ অপর্ণার ভাই মোবাইলে হেড ফোনের সাহায্যে গান শুনছিল। বারুইপুর কলেজের স্নাতকস্তরের দ্বিতীয়বর্ষের ছাত্রী অপর্ণা গান শোনার জন্য ভাইয়ের কাছ থেকে মোবাইল ফোনটি চান। কিন্তু নিজে গান শোনা ছেড়ে দিদিকে ফোনটি দিতে রাজি হয়নি ভাই।

এরপর দু’জনের মধ্যে বিস্তর কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পর অপর্ণা রাগ করে নিজের ঘরে চলে যান। স্থানীয় রামনগর স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ভাই নিজের ঘরে গান শুনতে থাকে।

কয়েকঘণ্টা পর অপর্ণার বাবা বাবলু বাড়ি ফিরে আসেন। ছেলের কাছে অপর্ণার কথা জানতে চান তিনি। ছেলে জানায়, দিদি রাগ করে নিজের ঘরে চলে গিয়েছে। মেয়ের ঘরে দরজা বন্ধ দেখে সন্দেহ হয় বাবার।

বহু ডাকাডাকির পরও সা়ড়া না পেয়ে প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে মেয়ে। অপর্ণাকে উদ্ধার করে বারুইপুর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

এদিন বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন বাবলু। তাঁর কথায়, ‘‘প্রায়ই দিদি-ভাইয়ের ঝগড়া হতো। কিন্তু এমন ঝগড়া তো প্রতি বাড়িতেই হয়। সেজন্য এমন একটা পথ বেছে নেবে!’’

টিভির রিমোট কার হাতে থাকবে তা নিয়ে ১০ বছরের ভাইয়ের সঙ্গে ঝগড়া। আর সেই ঝগড়ার জেরে অভিমানে কীটনাশক খেয়ে সম্প্রতি আত্মঘাতী হয়েছে জলপাইগুড়ির ১৪ বছরের এক কিশোরী।

এন আর এস হাসপাতালের মনরোগ বিভাগের প্রধান ওমপ্রকাশ সিংহ  বলেন, ‘‘মোবাইল ফোনের প্রতি আসক্তি ক্রমশ বাড়ছে। কোনও জিনিস না পাওয়া থেকে ব্যর্থতার অনুভূতি তৈরি হচ্ছে। তবে এই ধরনের ঘটনার পিছনে আরও অনেক কারণ থাকতে পারে।’’

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

সারা রাত পার্টি স্ত্রী’দের নিয়ে! তারপর স্বামীর যা পরিণতি হল জানলে চমকে যাবেনই

রাত জাগা মানুষদের জন্য কিছু সুসংবাদ, গবেষকরা বলছেন

জেনে নিন স্পর্শকাতর অঙ্গের কালো দাগ দূর করবেন কিভাবে

এই বদঅভ্যাসগুলো না ছাড়লে শয্যায় কখনই ঘনিষ্ঠ হবে না আপনার সঙ্গিনী

গোপনে মিলনের পর স্নান করলে কি গর্ভধারণ এড়ানো যায়?

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

Loading...

Comments

comments