TOP ফটো গ্যালারি লাইফস্টাইল

আপনার সঙ্গীর খাওয়ার ধরণ দেখেই বুঝে নিন সঙ্গী কেমন

Loading...
কারোর সঙ্গে সদ্য ডেটে গেছেন, কিন্তু সে কেমন মানুষ তা আপনি জানেন না। অনেকে বলে, চোখের দিকে তাকালে নাকি মানুষ চেনা যায়। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে ধোকা দেয় চোখও। তা হলে মানুষ চেনার উপায়? বিশেষজ্ঞদের পরামর্শ, নতুন টেকনিক মেনে চলুন। ডেটে গিয়ে লক্ষ্য করুন অপরজনের খাওয়ার ধরন। চরিত্র ও ব্যক্তিত্ব সম্পর্কে ধারণা তৈরি হতে পারে।
ধীর গতিতে খেলে

83D531A6-677F-4759-B2FF-3EA903811A74_INLVPF আপনার সঙ্গীর খাওয়ার ধরণ দেখেই বুঝে নিন সঙ্গী কেমন

  • তাড়াহুড়ো না করে সঙ্গী যদি খুব ধীরেসুস্থে সময় নিয়ে খায়, আপনি ভাগ্যবান। শুনে মনে হতে পারে, এই ধরনের মানুষের সঙ্গে ঘর করা হয়তো কঠিন। কেননা, এদের সম্পর্কে স্বাভাবিক ধারণা, এরা লেট লতিফ, সব কাজেই এদের দেরি। কিন্তু বিষয়টা তা নয়। বিশেষজ্ঞরা বলেন, এই ধরনের মানুষ আত্মবিশ্বাসী ও শান্ত প্রকৃতির। এরা সঙ্গীর গুণের কদর করে এবং অপরদিকের মানুষটিকে খুব ভালোবাসে।

দ্রুত গতি যার

5836D30A-4B20-4C44-89E2-4DDDD8CE6041_INLVPF আপনার সঙ্গীর খাওয়ার ধরণ দেখেই বুঝে নিন সঙ্গী কেমন

  • বিশেষজ্ঞরা বলেন, দ্রুত খায় যারা, তারা খুব উচ্চাকাঙ্ক্ষী ও অস্থির। এক কাজ বা এক জিনিস এদের বেশিদিন ভালো লাগে না। এরা রোমাঞ্চপ্রিয় এবং মাঝেমধ্যে ধৈর্য হারিয়ে ফেলে। নতুন যেকোনও কিছুর প্রতি এদের ঝোঁক বরাবরই বেশি। এরা যৌনক্রিয়ায় দারুণ। পার্টনার যদি দ্রুত খাওয়ায় বিশ্বাসী হয়, আপনার জীবন রোমাঞ্চকর হতে পারে। কিন্তু একটা ব্যাপারে সতর্ক করে দেওয়া ভালো – এই ধরনের মানুষ কিন্তু সহজেই হাতছাড়া হয়ে যেতে পারে।

প্রতিটি তাজা আপডেট পেতে খবরের ঝুলি’র ফেসবুক পেজ লাইক করুন- Khoborer Jhuli- খবরের ঝুলি

অতিব্যস্ততা!

2E6AC56A-0059-4A3D-BB7F-A12F0C2572CE_INLVPF আপনার সঙ্গীর খাওয়ার ধরণ দেখেই বুঝে নিন সঙ্গী কেমন

  • রোজ একধরনের খাবার খেতে পছন্দ করে এরা। খাওয়াদাওয়ায় বেশি এক্সপেরিমেন্ট বা মেনুতে বদল পছন্দ করে না। এরা খুব একটা খেতে ভালোবাসে না। এবং খাবার সময় অন্য কাজে ব্যস্ত থাকে বেশি। এমন কাউকে ডেট করলে প্রথমদিনই আপনি স্বভাব বুঝতে পারবেন না। লাগাতার বা একদিন ছাড়া ছাড়া দেখা করুন। যদি দেখেন খাবার অর্ডার দেওয়ার সময় একই ডিশ অর্ডার করছে বা খাওয়া থামিয়ে আপনার সঙ্গে গল্প করতে মগ্ন জেনে যাবেন স্বভাব। এই ব্যক্তি কিন্তু কর্মক্ষেত্রে অত্যন্ত ব্যস্ত এবং বেরসিক।

অতিরোমাঞ্চে বিশ্বাসী

223CE082-BE63-4A21-AC37-F53CCB09A4EA_INLVPF আপনার সঙ্গীর খাওয়ার ধরণ দেখেই বুঝে নিন সঙ্গী কেমন

  • দেখা করতে গেলেন কোনও রেস্তরাঁয়। এবার মেনুকার্ড দেখে খাবার অর্ডার দেওয়ার পালা। সঙ্গী যদি তালিকায় থাকা সবচেয়ে অজানা খাবার অর্ডার দেন, তা হলে বুঝবেন তিনি অতিমাত্রায় রোমাঞ্চপ্রেমী। অজানাকে জানার তীব্র বাসনা কাজ করে তার মধ্যে। অপরপক্ষের ব্যক্তির থেকেও একই মনোভাব প্রত্যাশা করে।

প্রতিটি তাজা আপডেট পেতে খবরের ঝুলি’র ফেসবুক পেজ লাইক করুন- Khoborer Jhuli- খবরের ঝুলি

পারফেকশনিস্ট

25918293-CEA1-40C1-804B-6678323AD49D_INLVPF আপনার সঙ্গীর খাওয়ার ধরণ দেখেই বুঝে নিন সঙ্গী কেমন

  • জীবনে সবকিছু নিঁখুত পছন্দ করে এরা। সবকিছুতে ত্রুটি খুঁজে বের করা যাদের স্বভাব, তাদের নির্দ্বিধায় পারফেকশনিস্ট বলা যেতে পারে। পারফেকশনিস্টকে চিনতে হলে তার খাওয়ার পদ্ধতি পর্যবেক্ষণ করুন। যদি দেখেন সে পরিপাটি করে খেতে বসেছে, ধাপে ধাপে খাচ্ছে, মনে দ্বিধা রাখবেন না। সকলের সামনে এরা কাঁটা-চামচ দিয়ে খেতে স্বাচ্ছদ্য বোধ করে। টেবিল ম্যানার্স মেনে চলে। খাওয়ার সময় কোনওরকমের আওয়াজ করে না এবং খাবার চিবোনোর সময় এদের দাঁত দেখা যায় না। এরা অভিজাত, মার্জিত ও রুচিসম্পন্ন।

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

প্রাক্তনের সঙ্গে হঠাৎ দেখা, তার পর প্রকাশ্যেই নগ্ন হলেন মহিলা! ভিডিওতে দেখুন:

ধর্ষণে হত মিষ্টি কুকুরছানা! শুধু মেয়েরা নয়, রাস্তার কুকুরও রাজধানীতে কতটা নিরাপদ?

অনলাইনে যৌনসঙ্গ, যদিও এই ‘এসর্কট’ সার্ভিসে সবাই ‘ভূত’!

অবশেষে রাশিয়ায় পুলিশের জালে ‘ব্লু হোয়েল’-এর অন্যতম মাস্টারমাইন্ড

নেতাজির চরিত্রেও বাংলা ছবি করার প্ল্যান ছিল এই ধর্ষক বাবার!

Loading...

Comments

comments