TOP নিউজ

এবার দামাল হল দিঘা, একদম অন্য রূপ নিল! জানলায় চোখ পর্যটকদের

Loading...

সকাল থেকে বৃষ্টি। টানা বৃষ্টিতে সমুদ্র যেন অন্য রূপ নিয়েছে। জলে নামা না গেলেও সেই রূপে মুগ্ধ হতেই হবে।

টানা বৃষ্টিতে দিঘায় হোটেলবন্দি পর্যটকরা। এখন এমনিতেই দিঘায় সপ্তাহজুড়ে পর্যটকের ভিড় থাকে। শনি ও রবিবার হলে ভিড়ের মাত্রা বাড়ে। তাই দিঘায় শুক্রবার থেকেই ভিড় জমতে শুরু করে। আর শুক্রবার রাত থেকেই টানা বৃষ্টি শুরু হয়েছে। অগত্যা হোটেলবন্দি হতে হয়েছে পর্যটকদের।

আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী কয়েক দিন বৃষ্টি হবে। ভারী বৃষ্টির সঙ্গে অমাবস্যা তিথি পড়ায় সমুদ্রে জলোচ্ছ্বাস চলছে। আর তাতেই দামাল সমুদ্র অন্য রূপ নিয়েছে। জেলা প্রশাসনের পক্ষে পর্যটকদের সমুদ্রে নামতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পাশাপাশি মৎস্যজীবীদের গভীর সমুদ্রে যেতেও নিষেধ করা হয়েছে। দিঘা, মন্দারমণি, তাজপুরে সমুদ্র সৈকতে কড়া পুলিশি ব্যবস্থা মোতায়েন করা হয়েছে। বৃষ্টির জন্য হোটেলবন্দি পর্যটকেরা জলোচ্ছ্বাস দেখতে না পেয়ে আফসোস করছেন। সমুদ্রের কাছে যেতে না পারায় সকলেরই চোখ হোটেল ঘরের জানলায়। যেটুকু দেখা যায়। তবে দূরের হোটেল থেকেও শোনা যাচ্ছে ঢেউয়ের গর্জন।

বেলঘরিয়া থেকে পরিবার নিয়ে এসেছেন বিমল নাগ। তিনি বলেন, ‘‘দিঘায় এসে সমুদ্রে স্নান করা হল না এবার। যা বৃষ্টি শুরু সন্ধ্যের সময়ে যে সৈকতে গিয়ে বসবো তারও উপায় নেই। আজ আবার জলোচ্ছ্বাস শুরু হয়েছে শুনছি কিন্তু বৃষ্টির জন্য হোটেল থেকে বের হতে পারছি না।’’

নিউ টাউন থেকে বন্ধুদের সঙ্গে এসেছে শিলাদিত্য রায়। তিনি বলেন,‘‘ শুক্রবার যা হোটেলে ঢুকেছি আর বেরতে পারছি না। বৃষ্টি যেন লেগেই রয়েছে। সমুদ্রে তো নামতেই দিচ্ছে না। তাই হোটেলে বসেই আনন্দ করছি।’’ তাজপুর, মন্দারমণিতেও এক দৃশ্য। যাঁরা সমুদ্রের কাছাকাছি হোটেলে আছেন, তাঁরা অবশ্য খুশি। ঘরে বসেই দেখা যাচ্ছে দামাল সমুদ্রকে।

দেখুন দামাল দিঘার ভিডিও—

 

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

সারা রাত পার্টি স্ত্রী’দের নিয়ে! তারপর স্বামীর যা পরিণতি হল জানলে চমকে যাবেনই

রাত জাগা মানুষদের জন্য কিছু সুসংবাদ, গবেষকরা বলছেন

জেনে নিন স্পর্শকাতর অঙ্গের কালো দাগ দূর করবেন কিভাবে

এই বদঅভ্যাসগুলো না ছাড়লে শয্যায় কখনই ঘনিষ্ঠ হবে না আপনার সঙ্গিনী

গোপনে মিলনের পর স্নান করলে কি গর্ভধারণ এড়ানো যায়?

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

Loading...

Comments

comments