TOP নিউজ

বিকিনি বিদেশিনিরা চুটিয়ে উপভোগ করেছেন,দীঘার সমুদ্র সৈকত ।

Loading...

সৈকতে মানে গোয়া, এই ধারণা অনেক দিন আগেই শেষ। বাংলার মোহনার রং কোনও অংশে কম নয় গোয়ার থেকে। বিচ ফেস্টিভ্যাল, রাজস্থান থেকে আসা তাঁবু, হট এয়ার বেলুন, হেলিকপ্টার। দিঘায় এবার বিনোদনের তালিকাটা বেশ দীর্ঘ। এই শহর আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে উঠেছে তা স্পষ্ট। বিদেশি, বিদেশিনিরা দিঘায় এবার শুধু ঢুঁ মেরেছেন নয়, তাঁরা রীতিমতো জলকেলিতে ব্যস্ত হয়ে পড়েছেন। বিকিনি পরা সুন্দরীদের আগমনে সৈকতের মেজাজ বদলে গিয়েছে।

বারুইপুর থেকে বর্ধমান বা বনহুগলি থেকে বজবজ। বর্ষশেষে দিঘা মিলিয়ে দিয়েছিল গোটা বাংলাকে। রাজ্যের নানা প্রান্ত থেকে আসা উৎসাহীদের সঙ্গে রেকর্ড ভাঙা ভিড়ের মধ্যে মিশে ছিলেন ভিনদেশিরাও। রাশিয়ান, ইংল্যান্ড এমনকী মার্কিন যুক্তরাষ্ট্র থেকেও বিদেশিরা এসেছেন দিঘায়। গোয়ার ধাঁচে বিচ ফেস্টিভ্যালে তারা মুগ্ধ। নাচ, গান, হুল্লোড়ের পাশাপাশি ওল্ড দিঘার বিস্তৃত বেলাভূমি তাদের মনে ধরেছে। ওড়িশা সীমানা লাগোয়া দত্তপুর বিচে তাদের দেখা যায়। ওই এলাকা খানিকটা ফাঁকা হওয়ায় ভিনদেশিরা সেখানে পৌঁছে গিয়েছিলেন। গোয়ার মতো বিকিনি পরে তারা সূর্যরশ্মির স্বাদ নেন। কেউ কেউ জলকেলিতে ব্যস্ত হয়ে পড়েন। সব মিলিয়ে বাংলার সৈকতের মজা তাঁরা চুটিয়ে উপভোগ করেছেন।

বিদেশি পর্যটকদের পাশাপাশি সৈকতে দেখা যায় বেশ কিছু রাশিয়ানকে। যারা বিচ ফেস্টিভ্যালে এসেছিলেন। জানা গিয়েছে ওই পর্যটকরা তাঁদের ভারতীয় বন্ধুদের থেকে দিঘার খবর পেয়েছিলেন। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি ওয়েবসাইটে দিঘার কথা ও ছবি দেখে অনেকে আসেন বাংলার এই সৈকত শহরে। বাংলা যে গোয়ার থেকে কোনও অংশে কম যায় না তা জানিয়ে যান ভিনদেশিরা। প্রশস্ত সৈকত, নীল জলের পাশাপাশি দিঘার ঝাউবনও তাদের নজর কেড়েছে। আর ভিনদেশিদের অন্য মেজাজে পেয়ে ভিড় জমে যায় দত্তপুর বিচে।

সূত্র -সংবাদ প্রতিদিন

আরও পড়ুন

সাবধান! ভুল করেও এই চার মহিলাকে কখনো অসম্মান করবেন না

সাবধান !অনলাইনে শপিং-এ স্মার্টফোনের পরিবর্তে আসতে পারে পাথর

এই রূপসী ন্যুড মডেলকে জঙ্গি ‘তৈরি’ করছিল ISIS!

জানেন কি ভেলিগুড়ে রয়েছে কিছু অশেষ গুণ?

Loading...

Comments

comments