TOP বিনোদন

রুখতে পারলো না ‘কাটাপ্পা’ও, আবার নতুন গান নিয়ে হাজির ঢিনচ্যাক পূজা! ভিডিওটিতে দেখে নিন:

Loading...

ইন্টারনেটের বাড়বাড়ন্তে যে রাতারাতি তারকা হয়ে ওঠা সম্ভব, তা প্রমাণ করে দিয়েছেন ‘ঢিনচ্যাক পূজা’। তাঁর গান পছন্দ করেন, এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। কিন্তু অপছন্দের পাত্রী হলেও তাঁকে এড়িয়ে যেতে পারছেন না কেউই। ভাইরাল হয়ে যাওয়া ‘সেলফি’ গানই তার প্রমাণ। ভাল-মন্দের হিসেব ভুলে পূজার গানে মজে নেটদুনিয়ার বাসিন্দারা। প্রচার যেভাবেই আসুক প্রচার তো বটে! তাই সমালোচনা মাথায় নিয়েও দিব্যি ভাইরাল তকমা পেয়েছিলেন স্বঘোষিত গায়িকা। ‘সেলফি’ ও ‘স্কুটার’ ‘ট্রমা’ থেকে যাঁরা এখনও বেরিয়ে আসতে পারেননি, তাঁদের জন্য আরও একটি খবর। নিজের তৃতীয় গান নিয়ে হাজির ঢিনচ্যাক পূজা।

‘বাপু দে দে থোড়া ক্যাশ’ গানটিতে পূজা এবার নিজের বাবার কাছে টাকা চাইছেন। কেন? ঘুরবেন, ফিরবেন, ট্রাম্পের সঙ্গে ডিনার করবেন বলে! হ্যাঁ, ঠিকই শুনেছেন। এসবই হল তাঁর নতুন গানের কথা। আর ভাইরাল পূজার গানের সুর, তাল, লয় নিয়ে যত কম কথা বলা যায়, ততই মঙ্গল। কিন্তু তাতে কী! দেশের সাম্প্রতিক ইউটিউব সেনসেশন জানেন, তিনি এখন তারকা হয়ে উঠেছেন। যাই করবেন, লোকে ‘খাবে’। তাই বিন্দাস হয়েই গান গেয়ে তা ইউটিউবে আপলোড করেছেন। আর মজার বিষয় হল, পূজার এই ধারণা এবারও ভুল প্রমাণ হল না। রবিবার আপলোড করার পর ইতিমধ্যেই এক লক্ষ ৩০ মানুষ সেই গানটি শুনে ফেলেছিলেন। তবে পূজাকে যাঁরা পছন্দ করেন না, তাঁদের জন্য একটাই স্বস্তি। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে না। তাই রাগের পরিমাণ খানিক কম হবে বলেই আশা।

ক’দিন আগেই ‘কাটাপ্পা’র রোষের মুখে পড়েছিলেন তিনি। অবশ্য এ কাটাপ্পা বাহুবলী প্রভাসের বিশ্বস্ত সহচর নন, ইনি আসলে হলেন কাথাপ্পা সিং। যিনি ওই নামেই বেশি পরিচিত। ইউটিউবের বার্তা অনুযায়ী কপিরাইট দাবি করেছেন কাথাপ্পা ওরফে কাটাপ্পা। আর তার জেরেই তুলে নেওয়া হয়েছিল ঢিনচ্যাক পূজার ‘জনপ্রিয়’ গান ‘দিলো কা স্কুটার’। কিন্তু ‘পাবলিক ডিমান্ড’-এ আবার স্বমহিমায় ফিরে এলেন তিনি।

ভিডিওটিতে দেখে নিন:

https://youtu.be/Hh02qDqEtFQ

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

প্ল্যাটফর্মে অন্য মহিলার সঙ্গে প্রেম, হাতেনাতে ধরে স্বামীকে ধোলাই স্ত্রীর

এবার দামাল হল দিঘা, একদম অন্য রূপ নিল! জানলায় চোখ পর্যটকদের

আপনি কি জানেন, ফ্রি Wi-Fi পেলে ভারতীয়রা ছেলে-মেয়েরা কী দেখেন?

সৌন্দর্য বাড়াতে সেক্স কেনও জরুরি? জেনে নিন

মাসে গুনে গুনে মোট ১১ বার যৌন মিলন করুন, আর ম্যাজিক নিজের চোখেই দেখুন!

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

Loading...

Comments

comments