TOP বিনোদন

এ কি! সম্পর্ক ভেঙে গিয়েছে দীপিকা-রণবীরের!

Loading...

শুরুটা হয়েছিল ‘গোলিয়োঁ কি রাসলীলা-রামলীলা’ থেকে। প্রকাশ্যেই একে অন্যকে চোখে হারাতেন দু’জনে। সেই রসায়নই আবার ফুটে উঠেছিল ‘বাজিরাও মস্তানি’তে। দর্শকও সাদরে গ্রহণ করেছিলেন দীপিকা-রণবীরে জুটিকে। নিজেদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে আনতে দ্বিধা করেননি বলিউডের এই হট কাপল। কখনও সাক্ষাৎকার দিতে গিয়ে দীপিকা বলেছেন রণবীর কখনও তাঁকে আঘাত দেবেন না। কখনও আবার রণবীর সিং জানিয়ে দিয়েছেন, দীপিকার সঙ্গে তাঁর সম্পর্কটা কতটা ঐশ্বরিক।

কিন্তু রটনা দু’জনের পিছু ছাড়েনি। কখনও দীপিকার ভিন ডিজেলের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন উঠেছে, কখনও রণবীরের সঙ্গে জুড়েছে কোনও অখ্যাত নারীর নাম। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়, সম্পর্ক ভেঙে গিয়েছে বলিউডের বাজিরাও ও তাঁর মস্তানির। আর এর জন্য নাকি রণবীরে পরকীয়া দায়ী। অন্য এক নারীর সঙ্গে নাকি সম্পর্ক গড়ে উঠেছে রণবীর সিংয়ের। সেজন্যই দীপিকার সঙ্গে বেড়েছে তাঁর দূরত্ব। যদি রণবীরের জীবনে অন্য নারীর প্রসঙ্গে তেমন কিছুই জানাতে পারেনি ওই সংবাদমাধ্যম।

পরে অবশ্য জানা যায়, তেমন কিছুই ঘটেনি। বহাল তবিয়তেই রয়েছেন দীপিকা-রণবীর। অক্ষুন্ন রয়েছে তাঁদের সম্পর্কও। এখন দু’জনেই সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবতী’র শুটিং নিয়ে ব্যস্ত। ছবির শুটিং ইতিমধ্যেই একাধিকবার বিঘ্নিত হয়েছে। তবে দমে যাননি কলাকুশলীরা। ফের কাজে মন দিয়েছেন রণবীর, দীপিকা, শাহিদরা। পরিচালক বনশালিও নিজের সবচেয়ে পছন্দের জুটি নিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন পুরোদমে। হ্যাঁ, দূরত্ব তাঁদের মধ্যে একটু তৈরি হয়েছে বটে। তবে তা সিনেমার চরিত্রের খাতিরেই এবং পরিচালক সঞ্জয়ের নির্দেশে। তাই সংবাদমাধ্যমের ক্যামেরাও এড়িয়ে চলছেন বলিউডের এই জুটি। যাতে আলাউদ্দিন খিলজি ও পদ্মাবতীকে নিয়ে নতুন করে কোনও বিতর্কের সৃষ্টি না হয়।

1-65 এ কি! সম্পর্ক ভেঙে গিয়েছে দীপিকা-রণবীরের!

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

Loading...

Comments

comments