TOP বিজ্ঞান ও প্রযুক্তি

কবে হাতে পাবেন জিও ফোন, পুজোয় কি চমক অপেক্ষা করছে আপনার জন্য?

Loading...

সেই চব্বিশে আগস্ট থেকে কেউ অপেক্ষা করছেন। কেউ আরও আগে দোকানে গিয়ে জিওর 4G ফোনের বুকিং করে এসেছেন। কিন্তু ফোন কবে হাতে পাবেন জানতে পারছেন না। রিটেলার বলে যাচ্ছে আর কয়েক দিন দেখুন। এভাবে প্রায় ২ সপ্তাহ ধৈর্য ধরেছেন। রিলায়েন্স জিও বলছে আর একটু সবুর করুন। রিলায়েন্স জিও সূত্রে খবর, সব কিছু ঠিকঠাক চললে এই উৎসবের মরসুম অর্থাৎ ২১ সেপ্টেম্বর আপনার হাতে আসবে বহু আকাঙ্খিত ফোনটি।

২১ সেপ্টেম্বর এবছর নবরাত্রি পড়েছে। জিওর দাবি এতে উৎসবের রং আরও গাঢ় হবে। তবে ওয়েবসাইট জ্যাম হয়ে যাওয়ায় জিও প্রি বুকিং বন্ধ রাখা হয়েছিল। প্রায় দেড় দিন এই পরিষেবা বন্ধ থাকার পর ফের বুকিং শুরু হওয়ার পরও জিওর এই ফোনের প্রতি আগ্রহ এতটুকু কমেনি। এক দিনেই নাকি ৬০ লক্ষ ফোনের বুকিং হয়। সব মিলিয়ে এ পর্যন্ত ১ কোটির বেশি বুকিং সম্পূর্ণ। প্রথম বছরে জিওর লক্ষ্য ১০ কোটি ফোন বিক্রি করা। পরের বছরও তাদের টার্গেট ১০ কোটি গ্রাহক।

প্রসঙ্গত, গত ২৪ আগস্ট বিকেল সাড়ে ৫টা থেকে জিওর অগ্রিম-বুকিং শুরু হয়েছিল। রিটেল স্টোর, ওয়েবসাইট এবং মাই জিও অ্যাপ থেকে ৫০০ টাকার বিনিময়ে হ্যান্ডসেটটি অগ্রিম-বুক করা যাচ্ছিল। রিলায়েন্সের তরফে জানানো হয়েছিল, এককালীন ৫০০ টাকার বিনিময়ে ফোনটি বুক করতে হবে। বাকি ১০০০ টাকা দিতে হবে সেপ্টেম্বর মাসে ফোনটি হাতে পেলে। এই ৫০০+১০০০=১৫০০ টাকাই ৩৬ মাস পর ফেরত পাওয়া যাবে যদি গ্রাহক তাঁর ফোনটি ফিরিয়ে দেন। অর্থাৎ বিনামূল্যেই ফোনটি ব্যবহার করতে পারবেন ক্রেতারা। ২.৪ ইঞ্চি ডিসপ্লে বিশিষ্ট 4G VoLTE ফোনটিতে রয়েছে জিও সিনেমা, জিও মিউজিক-এর মতো অপশনগুলিও।

 আরও পড়ুন:

Loading...

Comments

comments