TOP নিউজ বিনোদন

‘পদ্মাবতী’র বিরোধিতা, নাহারগড় ফোর্টে উদ্ধার ঝুলন্ত দেহ

Loading...

মুক্তি পিছিয়ে গেলেও, দিন যত গড়াচ্ছে, ততই মাথাচাড়া দিচ্ছে ‘পদ্মাবতী’ বিতর্ক। আর সেই বিতর্কে নতুন করে ঘৃতাহুতি দিল নাহারগড় ফোর্টে আত্মহত্যার ঘটনা ।

রিপোর্টে প্রকাশ, পদ্মাবতীর বিরোধিতা করে রাজস্থানের নাহারগড় ফোর্ট থেকে উদ্ধার করা হয় এক ব্যক্তির মৃতদেহ। শুক্রবার সকালে ফোর্টের দেয়ালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা ওই মৃতদেহ। মৃতদেহের পাশ থেকে উদ্ধার করা হয় দু’টি সুইসাইড নোট। যেখানে একটিতে লেখা, ‘পদ্মাবতীর বিরোধ’ । অন্যটিতে লেখা, ‘আমরা কুশপুতুল দাহ করি না, ঝুলিয়ে দি।’

আত্মহত্যার খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে হাজির হয় ব্রহ্মপুরী থানার পুলিস। তবে এটি খুন না আত্মহত্যার ঘটনা, তা এখনও স্পষ্ট নয় বলে জানা যাচ্ছে পুলিসের তরফে। পাশাপাশি, মৃতের পরিচয় এখনও জানা যায়নি।

পদ্মাবতী সিনেমা তৈরি করে ইতিহাসের সঙ্গে কাঁটাছেঁড়া করেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী। বিভিন্ন রাজপুত সংগঠনের তরফে একাধিকবার এমন দাবি করা হয়েছে। শুধু তাই নয়, পদ্মাবতীর বিরোধিতা করতে গিয়ে দীপিকা পাডুকনকেও দেওয়া হয়েছে হুমকি। কখনও দীপিকার মাথার দাম কোটি টাকা ধরা হয়েছে আবার কখনও দীপিকাকে জ্যান্ত জ্বালিয়ে দেওয়া হবে বলেও দেওয়া হয়েছে হুমকি । যা নিয়ে ইতিমধ্যেই বিতর্ক চড়তে শুরু করেছে।

সূত্র : ২৪ ঘন্টা

Loading...

Comments

comments