TOP রাশিফল

আজ বুধবার, 06, সেপ্টেম্বর 2017: রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি:

Loading...

পত্রিকার পাতা খুলে অনেকেই আমরা চোখ বুলিয়ে নি রাশিফলে। অনেকেই বলেন তাঁর জীবনের সাথে মিলে যাচ্ছে অনেকটাই! কেমন যাবে আপনার আজকের দিনটি? কোন রাশিতে দেওয়া হয়েছে কী সতর্কতা? বিশ্বাস থাকুক আর নাই থাকুক, একটু সতর্ক থাকতে তো দোষ নেই!

আজ বুধবার, 06, সেপ্টেম্বর 2017

মেষ রাশি: আপনার সন্ধ্যা মিশ্র আবেগ মিশ্রিত হবে যা আপনাকে উত্তেজিত রাখবে। কিন্তু বেশি চিন্তা করার কোন প্রয়োজন নেই- কারণ আপনার সুখ আপনাকে হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। আজ আপনার স্ত্রী ইচ্ছাকৃতভাবে আপনাকে আঘাত করতে পারেন, যা আপনাকে কিছুক্ষনের জন্য বিচলিত করে রাখতে পারে।
আপনার শুভ সংখ্যা: 4
বৃষ রাশি: আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন। যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন। যদি আপনি কর্মক্ষেত্রে মানসিক চাপ নেন তাহলে আপনাকে ছাড়া অন্য কারোর কোন ক্ষতি হবে না। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়।
আপনার শুভ সংখ্যা: 3
মিথুন রাশি: আপনি ভ্রমণ করার পক্ষে খুবই দুর্বল তাই দীর্ঘ যাত্রা এড়ানোর চেষ্টা করুন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। এই মূহূর্তে বাচ্চা আর পরিবার আপনার প্রধান লক্ষ্য। আবার প্রেমে পড়ার সুযোগ প্রবল কিন্তু ব্যাক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। মানুষ আপনার প্রচেষ্টার জন্য কর্মক্ষেত্রে আপনাকে চিনতে পারবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ, আপনি বুঝতে পারবেন যে একটি সুখী বিবাহিত জীবনের মানে কি।
আপনার শুভ সংখ্যা: 1
কর্কট রাশি: চাপ উপেক্ষা করা প্রয়োজন। এটি খুব দ্রুতগতিতে তামাক এবং মদের মত মারাত্মক মহামারীতে পরিণত হচ্ছে। যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে। যদি আপনি সহযোগিতা না করেন তাহলে কেউই আপনার সাথে ঝগড়া করতে পারবে না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আপনার চোখের তারা খুব উজ্জ্বল যা আপনার প্রেমিকার একটি অন্ধকার রাত প্রজ্বালিত করতে পারে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। ভ্রমণ এবং শিক্ষামূলক সাধান আপনার সচেতনতা বাড়িয়ে তুলবে। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন।
আপনার শুভ সংখ্যা: 5
সিংহ রাশি: প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। কোন দূর সম্পর্কে আত্মীয়ের কাছ থেকে দীর্ঘ প্রতীক্ষিত বার্তা পুরো পরিবারের এবং বিশেষত আপনার জন্য সুখবর বয়ে আনবে। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।
আপনার শুভ সংখ্যা: 3 
কন্যা রাশি: হঠকারী সিদ্ধান্ত কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে শান্তভাবে/ঠান্ডাভাবে ভাবুন। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না-আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে। আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান। বসের ভাল মেজাজ কর্মক্ষেত্রের সমগ্র পরিবেশকে বেশ সুন্দর করে দিতে পারে। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন – কিন্তু যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। আজকের দিনে “পাগল হওয়ার” দিন! আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।
আপনার শুভ সংখ্যা: 2
তুলা রাশি: আপনার কম জীবনীশক্তি সিস্টেমের মধ্যে দীর্ঘস্থায়ী বিষের মত কাজ করবে। নিজের কিছু সৃষ্টিশীল কাজ নিয়োজিত রাখা এবং এই রোগের বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই সবচেয়ে শ্রেয়। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে- এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন- এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। দিনটি সত্যিই রোমান্টিক। চমৎকার খাদ্য, সুবাস, সুখের সঙ্গে আপনি আপনার অর্ধাঙ্গিনির সঙ্গে একটি আশ্চর্যজনক সময় ব্যয় করবেন।
আপনার শুভ সংখ্যা: 4
বৃশ্চিক রাশি: যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। আজ আপনার প্রি়য়জনের অনমনীয় মেজাজ থাকবে। আপনার বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনার স্ত্রী আজ আপনাকে কিছু বলতে পারেন যা আপনি জানতে চান না।
আপনার শুভ সংখ্যা: 6 
ধনু রাশি: 

পরিবারের স্বার্থের বিরুদ্ধে যাবেন না। তাদের মতের সঙ্গে আপনার মত নাও মিলতে পারে কিন্তু হঠাৎ আপনার ব্যবহারে মারাত্মক সমস্যার সৃষ্টি হতে পারে। আপনি এমন পরিকল্পনা করুন যাতে তা অন্যের কাছে দৃষ্টান্তস্বরূপ হয়। আপনার খরচ বাজেট অতিক্রম করায় আপনার অনেক চলমান প্রকল্প আকস্মিক স্থগিতাদেশ জারি করতে হতে পারে। ঘরে কিছু পরিবর্তন আপনাকে অত্যন্ত ভাবপ্রবণ করে তুলবে-কিন্তু যাঁরা আপনার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ তাঁদের কাছে আপনি আপনার অনুভূতিগুলি কার্যকরভাবে জানাতে সমর্থ হবেন। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনি মিস্ করবে। একটি সারপ্রাইজ পরিকল্পনা করুন এবং এটিকে আপনার জীবনের সবচেয়ে সুন্দর দিন তৈরি করুন। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হয়ে বেশি লভ্যাংশ প্রদান করবে। এটা আপনার সম্পূর্ণ বিবাহিত জীবনে সবচেয়ে সুখকর দিন হবে।

 আপনার শুভ সংখ্যা: 3
মকর রাশি: বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আপনার বিবাহিত জীবনে সবকিছুই আজ সুখী মনে হচ্ছে।
আপনার শুভ সংখ্যা: 3
কুম্ভ রাশি: যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার বাচ্চাকে আপনার প্রত্যাশামত ফল করতে অনুপ্রেরিত করুন। কিন্তু তার চেষ্টা করার সাথে সাথে কোন চমত্কার আশা করবেন না। আপনার উৎসাহ স্পষ্টতই তার উদ্দীপনাকে জাগিয়ে তুলবে। সতর্ক থাকুন কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য ভ্রাষ্টাচার হতে পারে। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার স্ত্রী আজ আপনার প্রয়োজন মেটাতে অস্বীকার করতে পারেন, যা ঘটনাচক্রে আপনাকে হতাশ অনুভব করাতে পারে।
আপনার শুভ সংখ্যা: 9 
মীন রাশি: বেশি ধকল এড়িয়ে চলুন কারণ এটি আপনাকে কেবলমাত্র চাপ এবং অবসাদের দিকে নিয়ে যাবে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে।পেশা পরিকল্পনা করা খেলাধূলোর মতই গুরুত্বপূর্ণ। আপনার বাবা মাকে খুশি করতে দুইয়ের মধ্যে সমতা রাখাই ভালো। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন। নতুন উদ্যোগ বা খরচকে পিছিয়ে দিন। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন- ভালো কাজে সময় দিয়ে আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে।
আপনার শুভ সংখ্যা: 7

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

গর্ভবতী মহিলার পেটের উপর হাজার হাজার মৌমাছি! কারণ জানলে আপনিও চমকে উঠবেন

পর্ন ছবির অভিনেত্রী মিয়া খলিফার মাথা কাটার কসম খেল এই আইএস!

পিরিয়ডের সময়ে ভয় ছেড়ে এই উপায়ে যত খুশি সেক্স করুন

মাত্র ৮ টাকায় দু’মাস! জলের দরে এক গুচ্ছ রিচার্জ অফার!

খোদ কলকাতায় ভ্রাতৃবধূকে দিনের পর দিন গণধর্ষণ, ধৃত ভাশুর সহ আরও দুই

Loading...

Comments

comments