TOP রাশিফল

আজ: বৃহস্পতিবার 4 জানুয়ারি 2018: রাশিফলে জেনে নিন কেমন যাবে আপনার দিনটি

Loading...

পত্রিকার পাতা খুলে অনেকেই আমরা চোখ বুলিয়ে নি রাশিফলে। অনেকেই বলেন তাঁর জীবনের সাথে মিলে যাচ্ছে অনেকটাই! কেমন যাবে আপনার আজকের দিনটি? কোন রাশিতে দেওয়া হয়েছে কী সতর্কতা? বিশ্বাস থাকুক আর নাই থাকুক, একটু সতর্ক থাকতে তো দোষ নেই!

আজকের রাশিফল: ৪ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার

মেষ

স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে সুসম্পর্ক। বাড়িতে প্রতিবেশী আসার যোগ। প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির যোগ। আর্থিক ক্ষেত্রে দিনটি শুভ। সকলে মিলে দূরে ভ্রমণ যোগ। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

বৃষ

বিদেশের কোনও বন্ধুর খবর আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে। গরীব মানুষকে কিছু সাহায়্য করবার জন্য মনে আনন্দ। ব্যবসার ক্ষেত্রে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। অর্থের ব্যাপারে যোগাযোগ হতে পারে। পিতার শরীর নিয়ে  চিন্তা।

মিথুন

বাড়ির কোনও বিবাদ বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত গড়াতে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছে খুব ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। পেটের কোনও সমস্যার  জন্য কাজের ক্ষতি।

কর্কট

চাকরির জায়গায় কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে কোনও যন্ত্রণা। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। স্বামী বা স্ত্রী সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির জায়গায় কাজের চাপ। পড়াশোনার ক্ষেত্রে আজ কোনও বাধা আসতে পারে। বাড়তি কোনও অর্থ আজ খরচ হতে পারে।

সিংহ

কোমরের নীচে কোনও আঘাত লাগতে পারে। আজ সারা দিনে যে কোনও সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামী কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ।আজ ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে । কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। 

কন্যা

জমি কেনা বা বিক্রি করার জন্য দিনটি খুব ভাল। আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূলেই থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও কথা অশান্তি বাড়াতে পারে।

তুলা

আজ সকাল থেকে ব্যয় বাড়তে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি হবে। মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

বৃশ্চিক

নিজের দম্ভের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে। চুুরি ডাকাতির জন্য অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃজাতীয় কারও সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম করা সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

ধনু

মানসিক কোনও অশান্তি বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন।  কোনও নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। সামনে পিছনে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। 

মকর

শত্রুর কারণে কোনও বিবাদ বাড়ার সম্ভাবনা। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীদের সহযোগিতায় ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে।

কুম্ভ

প্রতিযোগিতায় জয় আসতে পারে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে।অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার ক্ষেত্রে  সাফল্য। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্ত চাপ বৃদ্ধি। পিতার ব্যাপারে চিন্তা বৃদ্ধি।

মীন

আপনার দ্বারা কোনও ভুল আজ হতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলা ফেরা করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায়ে অর্থ প্রাপ্তি যোগ। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করলেই ভাল হবে। ভাল ব্যবহার দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে।

 সুত্র ঃএবিপি আনন্দ

আরও পরুন

৫টি সহজ উপায়ে খুলুন আপনার স্মার্টফোনের ভুলে যাওয়া প্যাটার্ন বা পিনকোর্ড।

মুকেশ-পুত্র অনন্ত তাঁর বক্তৃতার জন্য ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিও

নতুন বছরে নতুন ভাবে ধুম মাচাবে এবার নোকিয়ার স্মার্টফোন।

ফের মধুচন্দ্রিমায় সোফিয়া হায়াতের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

Loading...

Comments

comments