TOP খেলা

মুম্বই পৌঁছেও নিজেদের স্কাই বাংলোয় পা-ই রাখলেন না বিরুষ্কা। কিন্তু কেন?

Loading...

মুম্বইতে প্রাসাদোপম বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মার কাজের কথা ভেবে দিল্লি ছেড়ে এখানেই পাকাপাকিভাবে থাকার বন্দোবস্ত করে রেখেছেন। কিন্তু মুম্বই পৌঁছেও নিজেদের স্কাই বাংলোয় পা-ই রাখলেন না বিরুষ্কা। কিন্তু কেন?

বাইরের জগতের থেকে অনেকখানি দূরে ইটালির টাস্কানিতে রাজকীয়ভাবে বিয়ে সেরেছে দেশের সবচেয়ে চর্চিত জুটি। তারপর ২১ ডিসেম্বর দিল্লিতে ধুমধাম করে হয়েছে রিসেপশন। যেখানে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে খেলা ও বিনোদুনিয়ার তারকারা। তবে এমন হাই-প্রোফাইল বিয়ের কি আর একটা রিসেপশনে চলে? তার উপর যখন বিয়েতে আমন্ত্রিত ছিলেন না প্রায় কেউই। তাই মুম্বইয়ে ফের মঙ্গলবার রিসেপশন অনুষ্ঠিত হবে। আর তাই আপাতত বিরুষ্কার ঠিকানা বাণিজ্যনগরী। কিন্তু অদ্ভুতভাবে নিজেদের শহরে পৌঁছেও নিজেদের ফ্ল্যাটে ঢোকা হল না তাঁদের।

মুম্বই বিমানবন্দরে পা রাখতেই সাংবাদিকরা ঘিরে ধরে এই সেলিব্রিটি কাপলকে। ক্যামেরার লেন্স ওরলি পর্যন্ত ধাওয়া করে তাঁদের। যেখানে সমুদ্র দিয়ে ঘেরা ৩৪ কোটি টাকার ৫ বিএইচকে ফ্ল্যাটটি কিনেছেন ভারত অধিনায়ক। স্বাভাবিকভাবেই সকলেই ভেবেছিলেন, মুম্বইয়ে এসে নতুন ফ্ল্যাটেই ঢুকবেন তাঁরা। কিন্তু তেমনটা হল না। দেখা গেল অন্য একটি বিল্ডিংয়ে প্রবেশ করেন তাঁরা। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রাহেজা বিল্ডিংয়ে যান নবদম্পতি। শোনা যাচ্ছে, মিডিয়াকে এড়াতেই প্রথমে বন্ধুর বাড়ি যান তাঁরা। সেখানে সন্ধেটা কাটিয়ে আটটা নাগাদ বেরিয়ে নিজেদের বিল্ডিংয়ে যান। কিন্তু তারপরও নিজেদের ফ্ল্যাটে ঢোকেননি বিরুষ্কা। জানা যাচ্ছে, এখনও ফ্ল্যাটটি সম্পূর্ণ তৈরি হয়নি। শেষ মুহূর্তের কাজ চলছে। আর তাই ৩৫ তলায় নিজেদের ৭১৭০ বর্গফুট ফ্ল্যাট ছেড়ে অন্য উইংয়ের ৪০ তলার একটি ফ্ল্যাটে থাকছেন তাঁরা। সেই ফ্ল্যাটটির মালিক নিজেই সেলিব্রিটি জুটিকে থাকার প্রস্তাব দিয়েছিলেন। যতদিন না তাঁদের ফ্ল্যাট তৈরির কাজ সম্পূর্ণ হচ্ছে, ততদিন এখানেই থাকবেন বিরুষ্কা।

সূত্র ঃ সংবাদ প্রতিদিন

আরও পড়ুন

বেসামাল হলেই বিপদ, বড়দিনে কলকাতা জুড়ে সক্রিয় লালবাজারের ‘ক্যামেরা চোখ’

এবার সাম্মানিক ডক্টরেট পেতে চলেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১৭ জনের ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই

মেসি ম্যাজিকে ঘরের মাঠে লজ্জার হার রিয়ালের

Loading...

Comments

comments