TOP নিউজ

স্কুলে হোমওয়ার্ক না করায় ছাত্রীদের জামা খুলে শাস্তি দিল এই শিক্ষিকা!

Loading...

ক্লাসে হোমওয়ার্ক করে না আসার শাস্তি কী হতে পারে? বকা, মার, কান ধরে ওঠবস, ক্লাসের বাইরে নিলডাউন ইত্যাদি ইত্যাদি। কিন্তু ক্লাসের বাকি ছাত্রীদের সামনে জামা খুলে ক্লাস করা, এমন শাস্তি এর আগে শোনা গিয়েছে কিনা সন্দেহ রয়েছে। ঘটনাটি ঘটেছে বদোদরার একটি স্কুলে। যেখানে দ্বিতীয় শ্রেণির কিছু ছাত্রী হোমওয়র্ক না করে আসায় তাদের বাকি ছাত্রীদের সামনে জামা খোলার নির্দেশ দেন শিক্ষিকা।

সি কে প্রজাপতি স্কুলের শিক্ষিকা ধর্মিষ্ঠা রাঠোরের বিরুদ্ধে এই অভিযোগ করেছে ছাত্রীরা। জানা গিয়েছে, ওই ক্লাসের এক ছাত্রী খুশবু (নাম পরিবর্তিত) গত ১২ সেপ্টেম্বর মঙ্গলবার স্কুল থেকে ফেরার পর একেবারে চুপ করে গিয়েছিল। বারবার জিজ্ঞাসা করায় সে অবশেষে অভিভাবকদের জানায়, ক্লাসে হোমওয়ার্ক করে না আসায় শিক্ষিকা তাকে জামা খুলে ক্লাসে বসিয়ে রাখে বাকি সকল ছাত্রীদের সামনে। সে একলা নয়, আরও কয়েক জন ছাত্রীকেও একই ভাবে শাস্তি পেতে হয়েছে। পরের দিন থেকে স্কুলেই যেতে চাইছিল না ছাত্রীরা।

বুধবারই সব ছাত্রীদের অভিভাবক স্কুলে গিয়ে অবিলম্বে শিক্ষিকার বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ নেওয়ার দাবি জানান। স্কুলের প্রধান শিক্ষিকা অভিযুক্ত শিক্ষিকাকে পদত্যাগ করতে বলেন। তবে ঘটনা কেউই সোজাভাবে নিচ্ছেন না। শুধু পদত্যাগ পত্রে খুশি নন তাঁরা। যথাযথ পুলিশি ব্যবস্থার দাবি করেছেন তাঁরা। যাঁর চ্যারিটেবল ট্রাস্টে এই স্কুল চলে সেই দলসুখ প্রজাপতি প্রাক্তন কংগ্রেস নেতা। বর্তমানে বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁকে যোগাযোগ করে হলে তিনি বলেন, ‘আমি গত কাল সারা দিন গান্ধীনগরে ছিলাম। ঘটনার খোঁজ নিচ্ছি। শীঘ্র স্কুলে গিয়ে এর বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

আরও পড়ুন:

ধর্ষণে করে কি পান? শতাধিক ধর্ষকের উত্তর চমকে দিল এই তরুণীকে

এবার বান্ধবীর সঙ্গেও ব্রেকআপ হল কপিল শর্মার!

Loading...

Comments

comments