TOP নিউজ

সুযোগ পেলেই এলাকার মেয়েদের ধরে ধরে চুমু খাচ্ছিল এই ছেলেটি, তারপর যা হলো…

Loading...

গত তিন সপ্তাহ ধরেই দশম শ্রেণির এক ছাত্রের ভয়ে অতিষ্ট হয়ে উঠেছিলেন পূর্ব তাম্বারাম এবং সেলায়ুর এলাকার বাসিন্দারা। বিশেষ করে মেয়েদের মা-বাবারা। কিন্তু কেন কেবলমাত্র একটি নাবালককে নিয়ে এলাকার লোকজনের এত ভীতি? জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে এলাকার মেয়েদের সুযোগ বুঝে চুমু খেয়েই পালিয়ে যাচ্ছিল ছেলটি। এমনকী চুমুর ‘গভীরতা’ এতই বেশি ছিল, যার জেরে বেশ কয়েকজনের ঠোঁট কেটে গিয়ে রক্তারক্তি কাণ্ডও ঘটে যায়। অবশেষে গত রবিবার পূর্ব তাম্বারাম থেকে পুলিশের জালে ধরা পড়ে সেই ‘সিরিয়াল কিসার’।

বারবার একই কাণ্ড ঘটিয়ে পালিয়ে যাচ্ছিল অভিযুক্ত। ধরা পড়ছিল না পুলিশের জালেও। এমনকী সিসিটিভি ফুটেজে দেখা গেলেও হদিশ পাওয়া যাচ্ছিল না তার। কিন্তু কথায় আছে, ‘চোরের দশদিন তো গৃহস্থের একদিন।’ অবশেষে এদিন ছেলেটি ধরা পড়ে। জানা গিয়েছে, কুর্কম করার পরই পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল চিতলাপাক্কামের একটি সরকারি স্কুলের ওই ছাত্রটি। তখনই এক মহিলা পুলিশ আধিকারিক তাকে হাতেনাতে ধরে ফেলে। এরপরই সেখানে জড়ো হয়ে যায় আশপাশের এলাকার মানুষজন। তাঁরা এসে ওই ছেলেটি বেধড়ক মারতে আরম্ভ করে।

শেষপর্যন্ত খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। ছেলেটিকে উত্তেজিত জনতার হাত থেকে তাঁরাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেও অনেকে ভিড় করেন। অবশেষে সেলায়ুর পুলিশের আধিকারিকরা তাঁদের শান্ত করেন। পাশাপাশি নিরাপত্তার কারণে ছেলেটির প্রাথমিক চিকিৎসা করার পর তাকে অন্যত্র নিয়ে যায় পুলিশ।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

জল ছাড়ল ভারত, বানভাসি পাকিস্তানে মৃত ৭০

নারকো টেস্টে আপত্তি ঋতুপর্ণার পরিচারিকার, বাড়ছে বিতর্ক

হাত-পা বেঁধে মহিলাকে গণধর্ষণ, গোপনাঙ্গে পাথর ঢুকিয়ে গায়ে প্রস্রাব

নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে প্রিয় বান্ধবীকে সঙ্গমের অনুমতি, ভাইরাল ভিডিও

২১ জুলাই ‘বড়দিন’ হতে পারে #Jio গ্রাহকদের, জানুন কি কি নতুন ঘোষণার জল্পনা

শরীরের বিভিন্ন অংশে জন্মগত দাগ থাকার অর্থ কি? জেনে নিন

সাবধান! স্মার্টফোনে পর্ন দেখলে যে ৫টি মহা বিপদের ভয়

Loading...

Comments

comments