TOP লাইফস্টাইল

রাশিফল অনুযায়ী ২০১৮ সালে আপনার কেরিয়ার-এ কতটা উন্নতি হবে

Loading...

প্রতিটা বছরের শেষেই কিছু চাওয়া পওয়ার খতিয়ান থাকে। হতাশা আর আশার মধ্যে ফারাকটা মিটতে থাকে। যে কোনও মানুষের জীবনেই কেরিয়ার একটি বড় দিক। আর সেদিক থেকে দেখতে গেলে কেরিয়ারের উন্নতি অবনতি নিয়ে কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত সকল মানুষই কেরিয়ারের দিক থেকে আগামী বছরের উত্থান পতন নিয়ে চিন্তিত।

মেষ- কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। কোনও বিষয়ে বেশি উত্তেজিত না হওয়ায়ই ভালো কর্মক্ষেত্রে। কর্মক্ষেত্রে আশপাশের বন্ধুদের সঙ্গে ভালো সম্পর্ক রাখুন। বছরের প্রথমদিকে বেশ উন্নতি পরিলক্ষিত হচ্ছে।

বৃষ- বছরের প্রথমদিকে কেরিয়ারের ক্ষেত্রে একটু পরিশ্রম করতে হবে। তবে তারপরই উন্নতি পরিলক্ষিত হবে। মে মাস থেকে ব্যস্ততা বাড়বে কর্মক্ষেত্রে। তবে এই কর্মব্যস্ততা জীবনের পরবর্তীভাগে বেশ কাজে জেবে।

মিথুন- ২০১৮ সাল আপনার কেরিয়ারের পক্ষে ইতিবাচক প্রমাণিত হতে পারে। এই বছরে আপনার কেরিয়ারের উন্নতি কেউ রুখতে পারবে না। আপনার কাজের ক্ষেত্রে উন্নতি বেশ ভালোভাবে পরিলক্ষিত হবে।

কর্কট- কর্কট রাশির ক্ষেত্রে ২০১৮ সাল বেশ চ্যালেঞ্জিং মনে হতে পারে। লড়াই, বাঁধা অনেক কিছুই কর্কট রাশির ক্ষেত্রে আসতে পারে, তবে আপনি এসমস্ত কাটিয়ে এগিয়ে যেতে পারবেন ।

সিংহ- সিংহ রাশির জাতকদের পক্ষে এই বছরটি বেশ ভালো। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা চাকরি পেতে চলেছেন এই বছরে। তবে কাজের ক্ষেত্রে প্রচুর বাঁধা বিপত্তি আসতে পারে। তবে কেরিয়ারের দিক থেকে একটা অস্বস্তি থেকেই যাবে।

কন্যা- কন্যা রাশির জাতকরা ২০১৮ সালের এপ্রিলের মাঝামাঝি সময় থেকে কেরিয়ারে প্রবল উন্নতি দেখতে পাবেন। তবে অনেক রকমের বাঁধা আসতে পারে, যা মাথা ঠাণ্ডা করে সামলালে ভালো ফল পাওয়া যাবে। সময় ঘুরে আপনার দিকে আসবেই, আর তার জন্য অপেক্ষা করে ঠিক সময়ে ঠিক কাজটি করেত হবে।

তুলা- তুলা রাশির জাতকরা এই বছরে করিয়ারের দিক থেকে প্রচুর আর্থিক উন্নতি দেখতে পাবেন। নিজের কাজের প্রতি যত্নবান হোন। কাজের দিকটি আরও উন্নতি করলে আপনার অর্থভাগ্য়ের উত্থান কেউ রুখতে পারবে না।

বৃশ্চিক- ২০১৮ সালে বৃশ্চিক রাশির জাতকরা বেশ উন্নতি দেখতে পাবেন কেরিয়ারে। পাশপাশি বেতন উত্তরোত্তর বৃদ্ধির চরম সম্ভাবনা পরিলক্ষিত হচ্ছে। তবে কেরিয়ার বেশ শান্তি সুস্থির সময় আসেত চলেছে আপনার।

ধনু- যাঁরা চাকরি করছেন সেই ধনু রাশির জাতকরা আরও বেশি উন্নতি করবেন, আর যঁরা চাকরির পদপ্রার্থী তাঁরা এবছরে চাকরি পেতে চলেছেন। কেরিয়ারের দিক থেকে এই বছরটি আপনার স্বস্তিদায়ক।

মকর- মকর রাশির জাতকদের এই বছরে কর্মব্য়স্ততা আরও বাড়বে। বছরের প্রথমভাগে সেরকম কিছু না হলেও, বছরের শেষভাগে উন্নতি পরিলক্ষিত হবে কেরিয়ারে।

কুম্ভ- চাকরির নতুন সুযোগ আসতে চলেছে কুম্ভ রাশির জাতকদের ক্ষেত্রে। কর্মক্ষেত্রেও শান্তি স্বস্তি পাবেন কম্ভ রাশির জাতকরা। এই বছর কাজের ক্ষেত্রে আপনার জনপ্রিয়তা বাড়বে।

মীন- ২০১৮ সালের মার্চ মাস পর্যন্ত মীন রাশির জাতকরা বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজে ক্লান্ত হয়ে যেতে পারেন। তবে রাগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না।

সূত্র ঃ ওয়ান ইন্ডিয়া

আরও পড়ুন

এবার রি-টুইট করলেও বিপদে পড়তে পারেন আপনি, বলছে সুপ্রিম কোর্ট

‘সরকার চাইছে সকলের এইডস হোক’, বিস্ফোরক রাখী সাওয়ন্ত

আসল লেদার জ্যাকেট চিনবেন কীভাবে ?

অন্তরঙ্গ মুহূর্তের সমস্ত খুঁটিনাটি তথ্য এবার জেনে নেবে কন্ডোম

Loading...

Comments

comments