TOP নিউজ

শেষে বাছুরকে বিয়ে করলেন এই বৃদ্ধা, কারণ জানলে চমকে উঠবেন

Loading...

মাঙ্গলিক দোষ কাটাতে শাস্ত্রে গাছের সঙ্গে বিয়ের বিধান রয়েছে। কিন্তু কাম্বোডিয়ার এই বৃদ্ধা তো সবকিছুর উর্ধ্বে গিয়ে একটা বাছুরকেই বিয়ে করে বসলেন। তবে কোনও দোষ কাটাতে নয়, বরং প্রয়াত স্বামীর প্রতি ভালবাসার টানেই এই কাজটি করেছেন ৭৪ বছরের বৃদ্ধা কিম হ্যাং। শুনতে অবাক লাগলেও আদতে সত্যি এই ঘটনা। আর ওই বৃদ্ধার এহেন কীর্তিই খবরের শিরোনামে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল তাঁর কাণ্ড। ওই বৃদ্ধার বিশ্বাস, প্রয়াত স্বামীই গো-শাবকের রূপে ফিরে এসেছেন তাঁর কাছে।

1-48 শেষে বাছুরকে বিয়ে করলেন এই বৃদ্ধা, কারণ জানলে চমকে উঠবেন

ওই বৃদ্ধা জানিয়েছেন, গতবছর আচমকাই মারা যান তাঁর স্বামী। তারপর এই বছরে মার্চে নাকি তাঁর প্রয়াত স্বামীই বাছুর জন্মান। কিমের দাবি, তাঁর স্বামীর সব স্বভাবই নাকি পেয়েছে ওই পাঁচ মাসের বাছুর। হাবে-ভাবে নাকি অবিকল তাঁর স্বামীর মতোই ওই বাছুর। এমনকী বৃদ্ধার চাপাচাপিতে তাঁর পরিবারের সদস্যরাও কতকটা বাধ্য হয়েই নাকি বাছুরটিকে আপন করে নিয়েছে।

2-26 শেষে বাছুরকে বিয়ে করলেন এই বৃদ্ধা, কারণ জানলে চমকে উঠবেন

কাম্বোডিয়ার কারকেটি এলাকার ওই বাছুরকে দেখতে নাকি দূর-দূরান্ত থেকে লোকজন ছুটে আসছেন। তবে বলা ভাল, কাম্বোডিয়া বৌদ্ধধর্ম প্রধান দেশ। আর বৌদ্ধধর্ম অনুযায়ী, মৃত্যুর পর মানুষের পুনর্জন্ম হয়। প্রসঙ্গত, বাছুরটি কোনও খাটালে থাকে না। বরং ওই বৃদ্ধার পরিবারের সঙ্গেই থাকে ওই অবলা জীব। বাছুরটিকে মানুষের মতোই খাবার খাওয়ানো, স্নান করানো সবই হয়। এমনকী ওই বৃদ্ধার প্রয়াত স্বামীর বালিশেই শুতে দেওয়া হয়। তবে পরিবারের নবীনদের বিশ্বাস, পাঁচ মাসের ওই বাছুর ওই বৃদ্ধারই স্বামী।

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

সারা রাত পার্টি স্ত্রী’দের নিয়ে! তারপর স্বামীর যা পরিণতি হল জানলে চমকে যাবেনই

রাত জাগা মানুষদের জন্য কিছু সুসংবাদ, গবেষকরা বলছেন

জেনে নিন স্পর্শকাতর অঙ্গের কালো দাগ দূর করবেন কিভাবে

এই বদঅভ্যাসগুলো না ছাড়লে শয্যায় কখনই ঘনিষ্ঠ হবে না আপনার সঙ্গিনী

গোপনে মিলনের পর স্নান করলে কি গর্ভধারণ এড়ানো যায়?

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

Loading...

Comments

comments