TOP নিউজ

জিও চমক। ৩৯৯ টাকা রিচার্জে এ বার ক্যাশ ব্যাক ২৫৯৯ টাকা

Loading...

ফের চমক দিতে চলেছে রিলায়্যান্স জিও। ক্যাশ ব্যাক অফার তো আগেই ঝুলি থেকে বার করেছিল মুকেশ অম্বানির সংস্থা। এ বার সেই ক্যাশ ব্যাকেই আসতে চলেছে নিত্য নতুন অফার। দেখুন নতুন কী রয়েছে ক্যাশ ব্যাক অফারে।  

৩৯৯ টাকা বা তার বেশি রিচার্জ করালে এ বার জিও গ্রাহকেরা পাবেন ২৫৯৯ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক। এটি জিও-র ট্রিপল ক্যাশ ব্যাক অফার। এই অফার মিলবে নভেম্বর ১০ থেকে ২৫-এর মধ্যে।

ট্রিপল ক্যাশব্যাক দেওয়া হবে তিন ভাবে। ৩৯৯ টাকা বা তার বেশি রিচার্জে তাৎক্ষণিক ৪০০ টাকা ক্যাশ ব্যাক দেওয়া হবে। তাছাড়া ৩০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক মিলবে ই-ওয়ালেটের মাধ্যমে। বাকি ১,৮৯৯ টাকা পর্যন্ত ই-ভাউচার দেওয়া হবে। এই ভাউচার কাজে লাগিয়ে গ্রাহকেরা অনলাইন শপিং করতে পারবেন। 

নতুন ক্যাশ ব্যাক অফার পেতে হলে জিও গ্রাহকদের ৩৯৯ টাকা বা তার বেশি রিচার্জ করাতে হবে মাইজিও ডটকম বা জিও মোবাইল অ্যাপ্লিকেশন থেকে। ৪০০ টাকার ক্যাশ ব্যাক দেওয়া হবে ৫০ টাকার আটটি ভাউচারে। যেগুলি গ্রাহকেরা পরে রিচার্জ করে ব্যবহার করতে পারবেন। 

রিলায়্যান্স জিও-র সঙ্গে অংশীদারিত্ব রয়েছে অনেকগুলি ই-ওয়ালেট সংস্থার। যেমন- আমাজন পে, পেটিএম, মোবিউইক, অ্যাক্সিস পে এবং ফ্রিচার্জ। নতুন ক্যাশ ব্যাক অফার পেতে হলে এই সংস্থাগুলিতে কোনও একটিতে আপনার অ্যাকাউন্ট থাকতে হবে। 

নতুন জিও গ্রাহকেরা পেটিএমে রিচার্জ করলে ৫০ টাকা ক্যাশব্যাক, আমাজন পে-তে ৯৯ টাকা, ফোন পে-তে রিচার্জ করলে ৭৫ টাকা ক্যাশব্যাক, অ্যাক্সিস পে-তে ১০০ টাকা, ফ্রিচার্জ-এ ৫০ টাকা এবং মোবিউইকে রিচার্জ করলে সবচেয়ে বেশি ৩০০ টাকা ক্যাশব্যাক পাবেন।  

যাঁরা বহুদিন ধরে জিও ব্যবহার করছেন তাদের জন্য আবার ক্যাশ ব্যাক অফার ভিন্ন রকম। সে ক্ষেত্রে, আমাজন পে-তে রিচার্জ করলে ২০ টাকা ক্যাশ ব্যাক, পেটিএম-এ ১৫ টাকা, ফোন পে-তে ৩০ টাকা, অ্যাক্সিস পে-তে ৩৫ টাকা, এবং মোবিউইকে ১৪৯ টাকা ক্যাশব্যাক পাবেন।

জিও-র প্রাইম মেম্বারদের জন্য সুখবর। ই-কমার্স ক্যাশ ব্যাক ভাউচার ব্যবহার করলে AJIO, Yatra.com এবং রিলায়্যান্স ট্রেন্ডে মিলবে আকর্ষণীয় ছাড়। AJIO-তে ১৫০০ টাকা শপিং করলে ৩৯৯ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Yatra.com থেকে সব রাউন্ড ট্রিপ ডোমেস্টিক ফ্লাইটের টিকিটে মিলবে ১০০০ টাকার ছাড় এবং রিলায়্যান্স ট্রেন্ডে ১,৯৯৯ টাকার কেনাকাটায় গ্রাহকদের ৫০০ টাকা ছাড় দেওয়া হবে।

 

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

আমাদের শিক্ষামন্ত্রী প্রণব মুখার্জি, প্রধানমন্ত্রী? জানি না; শিক্ষিকার উত্তর

অনলাইনে সুরক্ষার জন্য ইউজারদের নগ্ন ছবি চাইছে ফেসবুক! কেন জানেন?

ডেঙ্গি কমায় কি পেঁপেপাতার রস? কী বলছেন বিশেষজ্ঞরা

তৃণমূল কোনো রাজনৈতিক দল নয়, একটি পাবলিক লিমিটেড কোম্পানি, দাবি মুকুল রায়ের

বছরের প্রথম দিন থেকে বেঙ্গালুরুতে চলবে গোলাপি রংয়ের অটো।

 

 

 

সুত্রঃ anandabazar

Loading...

Comments

comments