TOP নিউজ

মোজায় দুর্গন্ধ, এই অভিযোগেই ২৭ বছরের যুবককে গারদে পুরল পুলিশ

Loading...

বিভিন্ন ধরনের কারণে মানুষকে জেলে যেতে হয়। অনেক সময় অদ্ভূত অভিযোগের ভিত্তিতেও কাউকে কাউকে জেলে যেতে হয়। আইন-শৃঙ্খলা নিয়ে ভারতের মতো দেশে পুলিশের বিরুদ্ধে আমজনতার অভিযোগের অন্ত নেই। এরইমধ্যে গাছ খেয়ে ফেলার জন্য গাধাকে জেলে পাঠানোর খবরও এসেছে। তা নিয়ে রঙ্গতামাশাও শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। এবার অদ্ভূত কারণে গ্রেফতার হলেন হিমাচল প্রদেশের এক ব্যক্তি। তাঁর মোজায় দুর্গন্ধ, এই অভিযোগেই ২৭ বছরের প্রকাশ কুমারকে গারদে পুরল পুলিশ।
আসলে প্রকাশ হিমাচল প্রদেশে বাসে চড়ে দিল্লি যাচ্ছিলেন। কিন্তু তাঁর মোজার দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে ওঠেন বাসের অন্যান্য যাত্রীরা। তাঁকে বাস থেকে নেমে যেতে বলা হলেও তিনি রাজি হননি। এরপর যাত্রীরা বাসটিকে একটি থানায় দাঁড় করিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।
প্রকাশ্যে অপকর্ম করার অভিযোগে পুলিশ প্রকাশকে গ্রেফতার করে। কারণ, তাঁর মোজা থেকে এমন দুর্গন্ধ বেরোচ্ছিল, যা অন্য যাত্রীদের অতিষ্ঠ করে তুলেছিল। বাসের অন্যান্য যাত্রীদের সঙ্গে প্রকাশের বচসা শুরু হয়। যাত্রীরা  বাসের চালককে থানায় বাসটি থামাতে বাধ্য করে।
প্রকাশ অবশ্য দাবি করেছেন, তাঁর মোজা থেকে কোনও দুর্গন্ধই বেরোচ্ছিল না। অকারণে অন্যান্য যাত্রীরা তাঁর সঙ্গে ঝগড়া জুড়ে দিয়েছিল।

সূত্র ঃ এবিপি আনন্দ

আরও পড়ুন 

শুক্রবার রাশিয়ার রাজধানী মস্কোর ক্রেমলিন প্যালেসে অনুষ্ঠিত হল বিশ্বকাপের ড্র

মার্কিন যুক্তরাষ্ট্রের যে কোনও জায়গায় আঘাত হানতে সক্ষম উত্তর কোরিয়ার ব্যালেস্টিক ক্ষেপণাস্ত্র

এবার ‘হিটম্যান’ রোহিতের লক্ষ্য একদিনের ক্রিকেটে ৩০০ রান

অস্ট্রিয়ার জমে যাওয়া লেকের বরফের ওপর সলমন খান আঁকলেন ক্যাটরিনার ছবি

Loading...

Comments

comments