TOP নিউজ

ব্রেকিং নিউজ: হাওড়া ব্রিজে চলন্ত বাসে আগুন, ছড়াল তীব্র আতঙ্ক

Loading...

হাওড়া ব্রিজে চলন্ত বাসে আচমকা আগুন। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হল বাসের একাংশ। তবে যাত্রীদের তেমন কোনও ক্ষতি হয়নি। অল্পের জন্য রক্ষা পেলেন তাঁরা।

বাসটি হাওড়ার দাশনগর থেকে ধর্মতলায় যাতায়াত করে। ৭৩ নম্বর রুটের বেসরকারি বাসটি সোমবার সকালে ধর্মতলার দিকে যাচ্ছিল। চলন্ত অবস্থায় হঠাৎ বাসটিতে আগুন ধরে যায়। আচমকা এই ঘটনায় যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। বাসের চালক ও কন্ডাক্টর যাত্রীদের কোনওমতে বের করে আনেন। খবর যায় দমকলে। প্রথমে দমকলের একটি ইঞ্জিন যায়। পরে আরও একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দমকল কর্মীদের প্রাথমিক অনুমানে বাসের ইঞ্জিন থেকে শর্ট সার্কিটের জেরে এই অগ্নিকাণ্ডের ঘটনা। তবে খুব তাড়াতাড়ি আগুন আয়ত্তে আসায় বাসটির তেমন ক্ষতি হয়নি। যাত্রীরাও নিরাপদে ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বাসে ভিড় থাকলে সমস্যা আরও বাড়তে পারত। দ্রুত যাত্রীদের নামানোর ফলে কোনও বড়সড় অঘটন হয়নি।

চলন্ত বাস দাউদাউ করে জ্বলছে। এই ঘটনায় হাওড়া ব্রিজ দিয়ে যাওয়া পথচারী ও অন্যান্য গাড়িচালকদের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। সপ্তাহের প্রথম দিনে এই ঘটনায় হাওড়া ব্রিজে যানজট ছড়ায়। কলকাতায় আসার রাস্তার গাড়ির লাইন অনেক দূর চলে যায়। বেশ কিছুক্ষণের চেষ্টায় যান চলাচল স্বাভাবিক হয়।

Loading...

Comments

comments