TOP বিনোদন

খরচা চালানোর জন্যে মাত্র ১৭ বছর বয়সে হয়ে গিয়েছিল বেশ্যা ,আজ বলিউড নাম কামাচ্ছে ইনি জানুন

Loading...

বলিউডের দুনিয়া একটি আজব রকমের দুনিয়া ।এখানে যেকোন সময় যেকোন কিছু হয়ে যেতে পারে ।আর বলিউডে তাদের সব থেকে বেশী চর্চা হয়ে থাকে যারা সব সময় এই ক্যামেরার সামনে এসে থাকে ।আর এই পর্দার আড়ালেও অনেক মানুষ কাজ করে থাকে ।আর আজ আমরা আপনাদের এমন একজনের কথা বলব যিনি পর্দার আড়ালে অনেক ফেমাস আর তাঁর জীবন অনেক সংঘর্ষের মধ্যে দিয়ে কেটেছে ।

434_nvql9j খরচা চালানোর জন্যে মাত্র ১৭ বছর বয়সে হয়ে গিয়েছিল বেশ্যা ,আজ বলিউড নাম কামাচ্ছে ইনি জানুন

আর আজ আমরা আপনাদের যে মহিলার কথা বলছি তাঁর নাম শগুফতা রাফীক ।আর শগুফতা রাফীক সব সময় পর্দার পেছনে কাজ করে থাকে আর তাকে নিয়ে সকলেই অনেক কম জানে ।আর তাঁর জীবন এত কষ্টের মধ্যে কেটেছে যে জানলে আপনার চোখ দিয়ে জল চলে আসবে ।

436_pozo0t খরচা চালানোর জন্যে মাত্র ১৭ বছর বয়সে হয়ে গিয়েছিল বেশ্যা ,আজ বলিউড নাম কামাচ্ছে ইনি জানুন

আর অনেক কম মানুষেই জানেন আশিকি ২ ফিল্মের লেখিকা মাত্র ৭ বছরের বয়সেয় বেশ্যার কাজ করতে হয়েছিল ।আর এই নিয়ে তিনি নিজে একটি ইন্টারভিউ জানিয়েছেন ।আর তিনি জানেন তাঁর বয়স যখন মাত্র ১৭ বছর ছিল যখন তিনি এই বেশ্যা বিত্তি কাজে যোগ দিয়েছিলেন ।একজন অজানা ব্যক্তির কাছে ভারজিনিটি হারাণো সব থেক দুঃখের ।

437_yviaoq খরচা চালানোর জন্যে মাত্র ১৭ বছর বয়সে হয়ে গিয়েছিল বেশ্যা ,আজ বলিউড নাম কামাচ্ছে ইনি জানুন

আর তিনি জানায় তারবয়স ২৭ বছর হাওয়া পর্যন্ত তিনি আলাদা আলদা ব্যক্তির কাছে দিন যেতেন ।আর তাঁর মা জানত যে সেবেশ্যার কাজ করে থাকে ।আসলে শগুফতা রাফীক যিনি দত্তক নিয়েছিলেন তিনি তাকে মা বলতেন ।আর তাঁর জন্ম নিয়ে অনেক রহস্য লুকিয়ে আছে ।

435_jnngu6 খরচা চালানোর জন্যে মাত্র ১৭ বছর বয়সে হয়ে গিয়েছিল বেশ্যা ,আজ বলিউড নাম কামাচ্ছে ইনি জানুন

আর তাকে এটাও বলা হত যে তাঁর মা নাকি অন্য বড় লোকী ব্যাক্তির সাথে শারীরিক সম্মন্ধ করার পর তাঁর জন্মের সময় তাকে রাস্তায় ছুঁড়ে ফেলে দিয়েছিল ।আর তাকে নাকি সকলেই ছোটোবেলা থেকে হারামি মেয়ে বলত ।আর এই কারনে তিনি অনেক বিভ্রান্ত হয়ে পড়েন আর তিনি এই স্কুল ছেড়ে দিয়েছিলেন ।

438_yl4lkz খরচা চালানোর জন্যে মাত্র ১৭ বছর বয়সে হয়ে গিয়েছিল বেশ্যা ,আজ বলিউড নাম কামাচ্ছে ইনি জানুন

আর তিনি লোক এরদের সাথে সব সময় লড়াই করতেন ।আর তিনি জানায় যখন তাঁর বয়স ১২ বছর ছিল তখন থেকে তিনি পার্টিতে নাচা শুরু করে দিয়েছিল ।আর এই সব পার্টিতে সম্মানিয় লোকেরা তাদের কল গার্লের সাথে সব সময় আসত ।এখানে এসে তারা খুব টাকা উড়াত ।আর এগুলি তিনি একটি ইন্টারভিউ জানান ।

Loading...

Comments

comments