TOP আন্তর্জাতিক বিজ্ঞান ও প্রযুক্তি

সেক্স রোবট ব্যবহার করেন নাকি? যে কোনো সময় খুন হতে পারেন কিন্তু তার হাতে!

Loading...

এ দেশে না হোক, বিদেশে যৌন ক্রিয়ায় সেক্স রোবট ব্যবহারের যথেষ্ট চল রয়েছে। অ্যামাজন প্রাইমের মত সাইটে এ ধরনের রোবটের বিক্রি প্রচুর। এ সব ব্যবহারের ঝক্কিও রয়েছে। তেমনই এখন বিশেষজ্ঞদের আশঙ্কা, হ্যাকাররা রিমোট কন্ট্রোলের সাহায্যে এ সব রোবট হ্যাক করে ঘুমের মধ্যে খুনও করে ফেলতে পারে মালিককে।

সেক্স রোবট ব্যবহার করতে হলে গোটা রাত চার্জ দিতে হয়। এতে জল ফেলা যায় না। যদি একবার চার্জের সময় লুজ কানেকশন হয়, মুহূর্তে ইলেকট্রিক শকে আপনার মৃত্যু হতে পারে।

আর এই সুযোগটাই নিতে পারে হ্যাকাররা। আমেরিকার এক সাইবার সিকিউরিটি সায়েন্টিস্ট এমনও হুঁশিয়ারি দিয়েছেন, রিমোটের মাধ্যমে রোবটকে নির্দেশ দিয়ে হ্যাকাররা খুন করাতে পারে মালিককে। কী হবে, যদি ঘুমের মধ্যে আপনার রোবট প্রেমিকা বুকে ছুরি বসিয়ে দেয়!

অন্য বিশেষজ্ঞরাও জানাচ্ছেন, চাইলে হ্যাকাররা রোবটের মস্তিষ্কে ঢুকে পড়তে পারে। তাহলে তাদের যাবতীয় সংযোগ, হাত, পা ও অন্যান্য যন্ত্রাংশের ওপর হ্যাকারদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ চলে আসবে। চাইলে একটা ছুরি বা স্ক্রু ড্রাইভার তুলে নেওয়া তাদের পক্ষে তখন কিছু শক্ত নয়।

ছোট রোবটরা বরং অনেক নিরাপদ। কিন্তু সেক্স রোবটদের উচ্চতা মানুষের মতই, ওজনও যথেষ্ট বেশি। তারপর তৈরি ধাতু দিয়ে, অতএব গায়ের জোরে পেরে উঠবেন না। মানে চাইলে স্লোভাকিয়ার কোনও টিনএজারের দূরে বসে করা নির্দেশে এতদিনের সাধের সুন্দরী রোবট কম্বল ধোলাই দিতে পারে আপনাকে।

এই বিপদ থেকে বাঁচার একটাই উপায়- বিরাট রোবট স্যুট পরে থাকুন সব সময় যাতে রোবট প্রিয়তমা আচমকা আক্রমণ করলে অন্তত প্রাণ বাঁচানোর অবস্থায় থাকতে পারেন।

আর তা না হলে সবথেকে সহজ উপায়, রোবট ছেড়ে মানুষকে বেছে নিন না। তার মাথা হ্যাক করার সাধ্য পৃথিবীর কোনও হ্যাকারের নেই।

আরও পড়ুন:

সাংসদদের বিমান খরচ ১৩০ কোটি টাকা, এগিয়ে আবার বাংলা!

শারীরিক সম্পর্কের সময় মেয়েরা কাঁদে, কিন্তু কেন কাঁদে জানেন কি?

Loading...

Comments

comments