TOP বিনোদন

মুক্তি পেল পরিচালক মিলন লুথরিয়া পরিচালিত সিনেমা ‘‍বাদশাহো’

Loading...

৭০এর দশকের জরুরি অবস্থা। এমার্জেন্সি ঘোষণার পর কী অবস্থা হয়েছিল গোটা দেশের বিশেষত রাজস্থানের? তা নিয়েই পরিচালক মিলন লুথরিয়া পরিচালিত সিনেমা ‘‍বাদশাহো’। ফিল্মে অজয় দেবগণ, ইমরান হাসমি, ইলিয়ানা ডি-ক্রুজ, এষা গুপ্তা, শরদ কেলকার, সঞ্জয় মিশ্র সহ একেবারে তারকাদের হাট।

তবে প্রশ্ন কেমন হল অজয়ের ‘‍বাদশাহো’?

অজয়ের ‘‍বাদশাহো’র ট্রেলার মুক্তির পর থেকেই ফিল্মটি নিয়ে উৎসাহের অন্ত ছিল না।

বিষয়বস্তু
রাজস্থানের রুক্ষ সুক্ষ মরুভূমিতে এমার্জেন্সির সময় কীভাবে অপরাধের কর্মকাণ্ড দাবানলের মত ছড়িয়ে পড়ে, সিনেমায় সেটাই তুলে ধরা হয়েছে। সেসময় ভারত সরকার সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করার সিদ্ধান্ত নেয়। তখনই রাজস্থানের এক রাজবাড়ি থেকে উদ্ধার হয় সোনার বিস্কুট, ছিল আরও অনেক গুপ্তধনও। তবে নিজের সাম্রাজ্যের সম্পত্তি ছেড়ে দিতে নারাজ জয়পুরের রানি গীতাঞ্জলী (ইলিয়ানা ডি-ক্রুজ)। রানির এই সম্পত্তি ফিরিয়ে আনার ভার পরে ভবানীর উপর (অজয় দেবগন)। ভবানীর সেই মিশনে সঙ্গী হন ইমরান হাসমি, এষা গুপ্তা, সঞ্জয় মিশ্র। তারা কীভাবে দিল্লির পথে ‌যাওয়া সোনার বিস্কুট ভর্তি ট্রাক হাইজ্যাক করার পরিকল্পনা করে, সেটাই তুলে ধরা হয়েছে।

প্রতিটি তাজা আপডেট পেতে খবরের ঝুলি’র ফেসবুক পেজ লাইক করুন- Khoborer Jhuli- খবরের ঝুলি

পুরোপুরি অ্যাকশানে ভরপুর ফিল্ম, টান টান উত্তেজনা। অ্যাকশন, ড্রামা, রোম্যান্স, সাসপেন্স সব কিছু নিয়েই ফিল্মে ভারসাম্য রক্ষা করেছেন পরিচালক মিলন লুথরিয়া।

অভিনয় 
অজয় দেবগণ, ইমরান হাসমি, ইলিয়ানা ডি-ক্রুজ, সঞ্জয় মিশ্র, এষা গুপ্তা থেকে শুরু করে ফিল্মে প্রত্যকের অভিনয়ই এককথায় অসাধারণ। বিশেষ করে রানি অবতারে চমক দিয়েছেন ইলিয়ানা ডি-ক্রুজ। আর পাশাপাশি, সানি লিওনের বেশ কিছু ‘উষ্ণ স্পর্শও’ পাওয়া গিয়েছে। এর আগে ২০১০-এ হিট দিয়েছিল পরিচালক মিলন লুথরিয়া ও ইমরান হাসমি জুটি ‘‍ওয়ানস আপন অ্যা টাইম ইন মুম্বই’। ফের একবার সেই জুটিই ফিরেছে ‘‍বাদশাহো’-তে, আর তাঁদের সঙ্গে অসাধারণ সঙ্গত দিয়েছিলেন অজয় দেবগণ। তার উপর অজয় ও ইলিয়ানা জুটির কেমিষ্ট্রি ফিল্মে আশাতীত ভাবেই জাদু দেখিয়েছে।

গান
‘‍পিয়া মোরে’, ‘‍তেরে রাস্কে কোমর’‍ সহ ফিল্মের গানগুলিও দর্শকদের মন কেড়েছে।

তবে ফিল্ম ‘‍বাদশাহো’‍ প্রথম হাফটা ‌যতটা এন্টারটেইনিং দ্বিতীয় হাফে ফিল্মটি ততটা মন কাড়তে পারেনি।  তবে হ্যাঁ কিছু অপ্রত্যাশিত ঘটনা ও বেশকিছু সিকোয়েন্স শেষপ‌র্যন্ত সিনেমার সঙ্গে দর্শককে জুড়ে রাখতে বাধ্য করবে।

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

সাবধান! ভারতীয় মহিলারাই কিন্তু বর পেটানোয় এই বিশ্বে তিন নম্বরে!

চিনকে আটকাতে এবার সেনাবাহিনীকে চিনা ভাষা শেখাবে বোলপুরের বিশ্বভারতী

ফেসবুক এবার কার্যত বিপ্লব আনতে চলেছে সোশ্যাল মিডিয়ায়! আসছে নয়া ফিচার…

কিভাবে জানবেন আপনার ইমেল আইডি হ্যাক করা হয়েছে কিনা?

ফেসবুকে গান চুরির অভিযোগ করা হলো রূপম ইসলামের বিরুদ্ধে

 

Loading...

Comments

comments