TOP বিনোদন

তারকা ক্রিকেটারকে ‘দুষ্টু’ বার্তা দিলেন এই মত্ত সুন্দরী, দেখুন সেই ভাইরাল ভিডিও

Loading...

গত সপ্তাহেই ‘বিগ বস’-এর বাড়ি থেকে বিতাড়িত হয়েছেন আরশি খান। তবে ‘বিগ বস’-এ না থাকলেও আরশি শিরোনামে থাকার ধারা বজায় রেখে দিলেন। সম্প্রতি আরশি খানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে মত্ত অবস্থায় কথা বলতে দেখা গিয়েছে।

সেই অবস্থাতেই তাঁর হৃদয়ের কথা ব্যক্ত করেছেন বিতর্কিত এই মডেল। অপ্রকৃতস্থ অবস্থায় আরশি খানকে বিখ্যাত বলিউডি গানের নকল করে গাইতে শোনা গিয়েছে, ‘‘আরশি বদনাম হুয়ি, আফ্রিদি তেরে লিয়ে।’’ এর পরে তিনি বলতে থাকেন, ‘‘ভারত বলে পাকিস্তান যাও। পাকিস্তান বলে এখানে আসো। এখন আমাকে কে আপন করে নেবে?’’

Arshi Khan drunk …

A post shared by priyank sharma (@priyanksharma.___) on

পেশায় মডেল। কিন্তু এতটাও বিখ্যাত নন মডেলিংয়ে যে সাধারণ মানুষ তাঁকে দেখেই চিনতে পারবেন। ভোপালের এই কন্যা দু’বছর আগে বিখ্যাত হয়েছিলেন অন্য একটি কারণে।

সেই সময়েই পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গসিপ শুরু হয় সংবাদমাধ্যমে। প্রথম থেকেই আরশি খান কোনও রকম সমালোচনাকে পাত্তা দেননি। সেই সময় তিনি অকপট ভাবে বলে দিয়েছিলেন, শাহিদ আফ্রিদির সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক রয়েছে।

কিছুদিন আগেই আবার আরশি খান বলেন, তাঁর গর্ভে যে সন্তান রয়েছে, তার বাবা আফ্রিদি! পাশাপাশি, এর আগে সুরেশ রায়না, মহেন্দ্র সিংহ ধোনি, বিরাট কোহলিকে ধর্ষণের অদ্ভুত ‘হুমকি’ও দিয়েছিলেন তিনি। সেই বিতর্কিত আরশি এ বার নতুন বোমা ফাটালেন। দেখা যাক, সেই বিতর্কের আঁচ কদ্দুর গড়ায়। মুখ খোলেন কি না পাকিস্তানের তারকা ক্রিকেটার।

সুত্র ঃ এবেলা

আরও পড়ুন

কানের লতিতে ১ মিনিট কাপড় মেলার ক্লিপ লাগিয়ে রাখলে আপনি পাবেন পারফেক্ট যৌনতৃপ্তি

এবার মহিলারা পুরুষ সফরসঙ্গী ছাড়াই হজযাত্রা করতে পারবেন, ঘোষণা প্রধানমন্ত্রীর

দক্ষিণ আফ্রিকায় প্র্যাকটিসের মাঝে অনুষ্কাকে নিয়ে শপিং বিরাটের, রাস্তায় ভাংড়া! ভিডিও ভাইরাল

দুবাইয়ে রেস্তোরাঁ খুললেন সানিয়া-শোয়েব

Loading...

Comments

comments