TOP বিনোদন

অনুষ্কার লাল রংয়ের শাড়িটির আশ্চর্যজনক সব তথ্য জানলে অবাক হতে হবে আপনাকে

Loading...

দিল্লির রিসেপশনের পরে এ বার পালা মুম্বইয়ের। তবু এখনও দিল্লির গল্প চলছে। বিরুষ্কার রূপকথা-সম বিয়ে ও তাকে ঘিরে আসমুদ্র হিমাচলের মেতে ওঠা এক অন্য মাত্রা পায় ২১ ডিসেম্বরের রিসেপশনের দিন। স্বয়ং প্রধানমন্ত্রীর উপস্থিতিতে উদযাপিত হয়েছিল সেদিনের অনুষ্ঠান। কয়েকজন ভিআইপি ও ঘনিষ্ঠ আত্মীয়-বান্ধবদের উপস্থিতি ছিল সেখানে। কিন্তু তার বাইরে থাকা অসংখ্য মানুষ চর্চায় ছিল সেদিনের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়া সরগরম থেকেছে এই মেগা ইভেন্টকে নিয়ে।

মোদী কী উপহার দিলেন, বা বিরুষ্কা কেমন করে কোমর দোলালেন উৎসবের সঙ্গীতের তালে এর পাশাপাশি আলোচনা চলেছিল বিরাট ও অনুষ্কার পোশাক নিয়ে। রাজকীয় পোশাকে সেদিন সকলকে চমকে দিয়েছিলেন নবদম্পতি।

অনুষ্কার লাল শাড়িটির রহস্যভেদ করেছে দৈনিক ভাস্কর.কম। তারা একটি প্রতিবেদনে প্রকাশ করেছে অনুষ্কার লাল রংয়ের শাড়িটির প্রকৃত মূল্য ও তাকে ঘিরে থাকা আশ্চর্যজনক সব তথ্য। জানিয়েছে অনুষ্কার সেদিনের শাড়িটির নির্মাণে ব্যবহৃত হয়েছে খাঁটি সোনাও! যার ফলে তার দাম দাঁড়িয়েছে ৫ লাখেরও বেশি!

তবে কেবল সোনার পাত ব্যবহার করা হয়েছে বলেই দাম বেড়েছে, তা নয়। আসলে ওই লাল বেনারসি বানিয়েছে বেনারসের বিখ্যাত পিলিকোঠি অঞ্চলের কারিগররা। এই অঞ্চল থেকেই শাড়ি কেনেন ঐশ্বর্যা রাই। অভিষেক কিনেছিলেন শেরওয়ানি। আর খোদ বিগ বি অমিতাভ নিজের জন্য শাল কেনেন এখান থেকে।

ওই প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই অঞ্চলের কারিগররা নিজেদের কাজে আশ্চর্য রকম দক্ষ। একটি ডিজাইন থেকে যে শাড়ি তৈরি হয়, তা আর পুনর্ব্যবহৃত হয় না। হয়তো আদলটা নেওয়া হল, কিন্তু অবিকল একই রকম হবে না। সবার আগে ডিজাইনার শাড়ির লে আউট তৈরি করেন। তার পর বেনারসি শাড়ির বিশেষজ্ঞ সেই শাড়ির ফাইনাল সেটিং তৈরি করে দিলে শুরু হয় কাজ। পুরো শাড়িটি তৈরি করতে লেগে যায় ৬০ দিন!

সূত্র ঃএবেলা

আরও পড়ুন

এবার আর শুধু পৃথিবীই নয়, ঘুরে আসতে পারেন পৃথিবীর বাইরে থেকেও

কন্ডোমের ব্র্যান্ড লঞ্চ করার সঙ্গে সঙ্গে এক বিস্ফোরক মন্তব্য করেছেন রাখি!

এক রাতে কত আয় হয়, খুল্লমখুল্লা স্বীকারোক্তি এসকর্টের! পড়ুন নিজেই

ইজরায়েল মহিলা সেনার দুঃসাহসিক এবং বিপজ্জনক জীবনের ছবি রইল আপনার জন্য

Loading...

Comments

comments