TOP নিউজ সোশ্যাল

বোরোলিনের দাম ২৫০০ টাকা! অ্যামাজনের অ্যামেজিং কাণ্ড!

Loading...

বাঙালির বোরোলিনকে সত্যিই এক অন্যমাত্রায় নিয়ে গিয়েছে অনলাইন শপিং সাইট ‘অ্যামাজন ডট ইন’।

বোরোলিন ব্যবহার করেন?

ব্যবহার করুন বা না করুন, ছোট থেকে শুনে আসা ‘সুরভিত অ্যান্টিসেপ্টিক ক্রিম’-এর দাম সম্পর্কে সব বাঙালিরই কিছুটা হলেও ধারণা রয়েছে। না থাকলে জানিয়ে রাখা যাক, বোরোলিনের ২০ গ্রাম একটি টিউবের দাম তিরিশ থেকে বত্রিশ টাকার মধ্যে।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বোরোলিনের নাইট ক্রিম বাজারে এসেছে। সেটির দাম বোরোলিনের টিউবের থেকে সামান্যই বেশি।

বাঙালি সংস্থা জি ডি ফার্মাসিউটিক্যালসের বোরোলিন বিদেশেও সুনাম অর্জন করেছে। ই বে-র মতো আন্তর্জাতিক শপিং সাইটে তিরিশ টাকার বোরোলিনের দাম সাড়ে পাঁচ ডলার। ভারতীয় মুদ্রায় সাড়ে তিনশো টাকার আশপাশে।

কিন্তু বাঙালির বোরোলিনকে সত্যিই এক অন্যমাত্রায় নিয়ে গিয়েছে অনলাইন শপিং সাইট ‘অ্যামাজন ডট ইন’। কারণ, অ্যামাজন থেকে যদি আপনি একটি বোরোলিনের ২০ গ্রামের একটি টিউব কিনতে চান, তাহলে আপনাকে কড়কড়ে ২৫৭৬ টাকা গুনতে হবে। হ্যাঁ, ঠিকই পড়েছেন, ২৫৭৬ টাকা।

101-1 বোরোলিনের দাম ২৫০০ টাকা! অ্যামাজনের অ্যামেজিং কাণ্ড!

অ্যামাজন ডট ইন-এ বোরোলিনের দাম। ছবি- অ্যামাজন ডট ইন ওয়েবসাইট থেকে

খুচরো বাজারে বোরোলিনের নাইট ক্রিমের দাম বোরোলিন অ্যান্টিসেপ্টিক ক্রিমের থেকে কিছুটা বেশি। অ্যামাজন-এর সাইটে অবশ্য উল্টো ছবি দেখা যাচ্ছে। সেখানে বোরোলিনের নাইট ক্রিম বরং কিছুটা হলেও সস্তা। দাম রাখা হয়েছে ১৮৩০ টাকা। এর সঙ্গে অবশ্য ডেলিভারি চার্জ হিসেবে আপনাকে আরও ৯০ টাকা গুনতে হবে। অন্তত শনিবার দুপুর পর্যন্ত এমন তথ্যই দেখা গিয়েছে অ্যামাজনের ওয়েবসাইটে।

102-1 বোরোলিনের দাম ২৫০০ টাকা! অ্যামাজনের অ্যামেজিং কাণ্ড!

দেখলে বিশ্বাস করা কঠিন। ছবি- অ্যামাজন ডট ইন ওয়েবসাইট থেকে

কিন্তু তিরিশ টাকার বোরোলিন কেন আড়াই হাজারে বেচছে অ্যামাজন? অনলাইন ওই শপিং সাইটটির কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে ওঠা সম্ভব হয়নি। কিন্তু অ্যামাজনের সাইটে বোরোলিন সম্পর্কে যে তথ্য দেওয়া হয়েছে, তা পণ্যটির দামের মতোই চমকপ্রদ।

অ্যামাজনের ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, বোরোলিন আমেরিকা থেকে আমদানি করা একশো শতাংশ খাঁটি প্রোডাক্ট। দামের সঙ্গে যাবতীয় আমদানি শুল্ক এবং কর ধরা রয়েছে।

বোরোলিনের নির্মাতা কলকাতার জি ডি ফার্মাসিউটিক্যালস। অর্থাৎ কলকাতায় বসে আপনি যদি অ্যামাজন ডট ইন-এ বোরোলিনের অর্ডার দেন, তাহলে সেটি আপনাকে আমেরিকা থেকে এনে দেবে অ্যামাজন। অথচ যে বোরোলিনের সঙ্গে বাঙালি তথা ভারতীয়রা পরিচিত, সেই বোরোলিনের সঙ্গে অ্যামাজন ডট ইন-এর ওয়েবসাইটে দেওয়া বোরোলিনের ছবি (যেটি আমেরিকা থেকে আমদানি করা হচ্ছে বলে দাবি) কিন্তু মিলে যাচ্ছে।

বোরোলিনের নির্মাতা জি ডি ফার্মাসিউটিক্যালসের দফতরেও এবেলা.ইন-এর পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু শনিবার অফিসে কেউ না থাকায় প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি। তবে, পরবর্তী সময়ে বোরোলিনের দামের এই রহস্যভেদ আমরা অবশ্যই করার চেষ্টা করব!

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

শুটিংয়ে নায়কের সামনেই চরম পোশাক বিভ্রাটে প্রিয়াঙ্কা, তারপর… ভিডিওতে দেখুন:

স্বামীকে খাটে বেঁধে রেখে প্রেমিকের সঙ্গে লাগাতার সহবাস! স্বীকারোক্তি লিপিকার

পর্নে আসক্ত পড়ুয়ারা! তাই এবার তাঁদের রুখতে দারুন ভাবনা সরকারের

ক্যালোরি ঝরাতে চান, এখনই ট্রাই করুন এই নয়টি ‘সেক্স পজিশন’!

চিনকে সুপারপাওয়ার ভাবেই না ভারত!

পিরিয়ডসের সময় সেক্স করা কতটা জরুরি? জেনে নিন

অপুষ্টিতে ভুগছেন নাকি তিনি! সমালোচনার ঝড় দীপিকাকে ঘিরে

2G হোক বা 4G, এবার থেকে সব নেটওয়ার্কেই চলবে মেসেঞ্জার লাইট

Loading...

Comments

comments