TOP বিনোদন

মাত্র ৩০ মিনিটে সংগ্রহ ৬.৫ কোটি, শহিদদের পরিবারের পাশে অক্ষয় কুমার

Loading...

বলিউডের খানদানে সব দিক থেকেই সফল খিলাড়ি তিনি। বক্স অফিসে ধারাবাহিকতা কীভাবে বজায় রাখতে হয় তার প্রকৃত উদাহরণ অক্ষয় কুমার। পর্দায় যেমন স্বচ্ছ ভারতের দূত হয়ে শিখিয়েছেন ‘টয়লেট’-এর ব্যবহার, তেমনই সামনে দাঁড়িয়ে শহিদ পরিবারের জন্য সংগ্রহ করেছেন অর্থ। তাঁর সুপারিশ মেনেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক তৈরি করেছে www.bharatkeveer.gov.in। এমন এক ওয়েবসাইট যার মাধ্যমে সরাসরি শহিদদের পরিবারের সদস্যদের জন্য অর্থ দান করা যায়। দেশের জন্য যাঁরা প্রাণ দিয়েছেন তাঁদের প্রিয়জনদের পাশে দাঁড়ানো যায়। কেবলমাত্র এখানেই থেমে নেই বলিউডের খিলাড়ি। সম্প্রতি নিজের এই সাইটের জন্য মাত্র ৩০ মিনিটেই সাড়ে ছয় কোটি টাকার বেশি টাকা অনুদান হিসেবে সংগ্রহ করে ফেললেন অভিনেতা।

আর এমনটা সম্ভব হল শুধুমাত্র তাঁর ক্যারিশমাতেই। সম্প্রতি ১৩তম মতিলাল ওসওয়াল অ্যানুয়াল গ্লোবাল ইনভেস্টর কনফারেন্স অনুষ্ঠিত হয়েছিল। যেখানে একত্রিত হয়েছিলেন দেশের কর্পোরেট জায়েন্টরা। এই সুযোগকেই কাজে লাগান আক্কি। অনুষ্ঠানের প্রধান অতিথি হওয়ার সম্পূর্ণ সদ্ব্যবহার করেন তিনি। অনুষ্ঠানের প্রত্যেকের কাছে ব্যাখ্যা করেন ভারতীয় সেনার অবদানের কথা। তাঁদের আহ্বান জানান, মন খুলে দান করার জন্য। পারলে কোনও শহিদ পরিবারকে দত্তক নেওয়ারও ডাক দেন তিনি। তারকার এই আহ্বানে সাড়া দিয়েই প্রচুর অনুদান দেন কর্পোরেট জায়েন্টরা। মাত্র তিরিশ মিনিটে সংগ্রহ হয়ে যায় ৬.৫ কোটি টাকারও বেশি।

Glad to be at #MotilOswal's Annual Global Investor Conference to discuss #BharatKeVeer & do the least we can, contribute!

A post shared by Akshay Kumar (@akshaykumar) on

কম সময়ে এত টাকা সংগ্রহ করতে পেরে বেশ খুশি বলিউডের খিলাড়ি। জানান, দেশের বীর সৈনিকদের জন্য দেশবাসী এগিয়ে আসবেন না তো আর কেই বা এগিয়ে আসবে? তিনি তো কেবল মাধ্যম মাত্র।

আরও পড়ুন:

ভার্জিনিটি বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন এই ১৮ বছরের ছাত্রী!

এবার দু’লক্ষ ভুয়ো সংস্থার অ্যাকাউন্ট বন্ধের নির্দেশ মোদি সরকারের

Loading...

Comments

comments