TOP বিনোদন

‘টপলেস’ হওয়ার হিড়িক, এষা-মন্দানার পর এবার বাণী জে’র নগ্ন ছবি পোস্ট

Loading...

বলিপাড়ায় টপলেস হওয়ার হিড়িক। এষা গুপ্তা ঝড় তুলেছেন। একের পর এক নগ্ন ছবি পোস্ট করেছেন। কিন্তু তার মধ্যে একটা বার্তাও ছিল। নগ্ন হওয়ার দরুন তাঁকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। তাই আরও নগ্ন ছবি পোস্ট করে সেসবের জবাব দিয়েছিলেন। কিন্তু সে তো গেল এষার প্রেক্ষিত। বলিপাড়ায় অবশ্য টপলেস ফটোর জোয়ারে ভাটা পড়ছে না। এবার প্রাক্তন বিগ বস প্রতিযোগী বাণী জে টপলেস ফটো শেয়ার করে ঝড় তুললেন।

টপলেস হওয়া নিয়ে ছুৎমার্গ এখন অনেকটাই কাটিয়ে ফেলেছেন অভিনেত্রীরা। আট বা নয়ের দশকে যে কাজকে খুব সাহসী বলে মনে করা হত, এখন তা সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ঋতু শিবপুরি বা মমতা কুলকার্নিরা যখন টপলেস হয়েছিলেন তখন যে সেনসেশন তৈরি হয়েছিল, এখন আর তা নেই। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে খানিকটা চর্চা হয়। হইচই পড়ে। বিশেষত নগ্ন ছবি পোস্টকে যখন এষার মতো অভিনেত্রীরা বার্তা দেওয়ার কথা কাজে ব্যবহার করেন, তখন একটা নতুন দিক খুলে যায়। তবে সব টপলেস ছবিই যে বার্তা দিতে পোস্ট হয় তা তো নয়। আর তাই এষার ঘটনার পরই টপলেস হয়েছিলেন মন্দানা করিমি। এবার সেই একই কাজ করলেন বাণী জে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি টপলেস ছবি পোস্ট করেছেন তিনি।

প্রতিটি তাজা আপডেট পেতে খবরের ঝুলি’র ফেসবুক পেজ লাইক করুন- Khoborer Jhuli- খবরের ঝুলি

1-28 ‘টপলেস’ হওয়ার হিড়িক, এষা-মন্দানার পর এবার বাণী জে'র নগ্ন ছবি পোস্ট

এক বিশেষ ফটোশুটের অংশ হিসেবেই এই ছবি তোলা। তা পোস্ট করে বাণী লিখেছেন, যদি বাকি ছবিগুলোও শেয়ার করা যেত। এই ক্যাপশনেই নেটদুনিয়ার কৌতুহল বেড়েছে। এই অবশ্য প্রথমবার নয়, এর আগেও টপলেস হয়েছেন বাণী। তবে কেন এত টপলেস ফটোশুটের হিড়িক পড়েছে, নেটদুনিয়ায় সে প্রশ্নও উঠেছে।

2-15 ‘টপলেস’ হওয়ার হিড়িক, এষা-মন্দানার পর এবার বাণী জে'র নগ্ন ছবি পোস্ট
সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

এবার চিনা’রা ভারতীয়দের নিয়ে বিদ্রুপ-তামাশা শুরু করল, ভিডিও ভাইরাল

গাধার সঙ্গে ‘অস্বাভাবিক’ যৌন মিলন করে বেজায় বিপাকে এই ১৫ কিশোর!

বিমানের বাথরুমে এ কি কান্ড করে বসল মিয়া খলিফা! অস্থির নেটদুনিয়ায়

পাক জঙ্গি সংগঠন হিজবুলকে “সন্ত্রাসবাদী” তকমা দিল আমেরিকারও!

বিয়ে বাঁচাতে মৌলবিদের সঙ্গে রাত কাটাতে হয় মুসলিম মহিলাদের!

Loading...

Comments

comments