TOP বিনোদন

কেন তার বাবার এত ‘ফ্যান’? উত্তর দিল বাদশা-পুত্র আব্রাম

Loading...

বয়স মাত্র চার। কিন্তু এর মধ্যেই খ্যাতির মধ্যগগনে তার নাম। বাবার জনপ্রিয়তার সঙ্গে ইতিমধ্যেই বেশ পাল্লা দিচ্ছে খুদে আব্রাম। অনেকের মতে, বলিউড বাদশা শাহরুখ খানও নিজের কনিষ্ঠ সন্তানকে একটু বেশি ভালবাসেন। আগলে আগলে রাখেন। কিন্তু শাটারবাগদের সামনে তাকে আনতে কখনও কোনও কার্পণ্য করেননি এসআরকে। নিজের এই বাড়তে থাকা স্টারডম নাকি বেশ ভালই উপভোগ করে আব্রাম। কিন্তু কেন তার এই স্টারডম? কেনই বা এত মানুষ ভিড় জমান তাদের বাড়ির সামনে? কী এমন করেন তার বাবা, যে তাঁকে দেখতে রোজ রোজ ভিড় জমান এত মানুষ? এ প্রশ্নগুলির উত্তর কি আদেও চার বছরের আব্রাম জানে? জানে, পুরোটা না হলেও অনেকটাই জানে সে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন শাহরুখ নিজে।

এসআরকে জানান, এই প্রশ্নগুলিই আব্রামকে করেছিল তার বড় ভাই আরিয়ান। মজার ছলেই ছোট ভাইয়ের কাছে তিনি জানতে চেয়েছিলেন কী করে তাদের বাবা? একরত্তির সোজাসাপটা উত্তর ছিল, অভিনয় করে তার ‘পাপ্পা’। এরপরই আরিয়ান ভাইকে প্রশ্ন করে, তাহলে এত লোকজন রোজ আসে কেন বাবার সঙ্গে দেখা করতে। সবাইকে অবাক করে খুদে আব্রাম জবাব দেয়, ‘বাবা হ্যান্ডসম তাই’। নিজের ছেলেদের এই কীর্তিতে বেশ মজা পেয়েছিলেন কিং খান। সে কথাই তিনি সাক্ষাৎকারে সকলের সঙ্গে শেয়ার করেন।

বাবার মুখের সঙ্গে অনেকটাই মিল রয়েছে আব্রামের। দু’জনের ছোটবেলার ছবি দেখলে সে কথা স্পষ্ট বোঝা যায়। আর বাবার এই জনপ্রিয়তাও ভীষণ প্রিয় খুদে তারকার। মানুষের সামনে এসে নিজের স্টারডম উপভোগ করতে নাকি খুবই ভালবাসে সে। হামেশা মুখিয়ে থাকে, কখনও বাইরে এসে ফ্যানদের সঙ্গে দেখা করবে তার বাবা। আর সঙ্গে তাকেও নিয়ে যাবে। শাহরুখ ঘনিষ্ঠদের মতে,  গ্ল্যামার কী জিনিস তা ইতিমধ্যেই ঢুকে গিয়েছে জুনিয়র শাহরুখের মধ্যে।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

রাশিফলে দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

অনলাইনে ফাঁস হয়ে গেল জনপ্রিয় অভিনেত্রীর নগ্ন ভিডিও! দেখে নিন:

এবার ‘ফ্রি’-তে নয়া JioPhone, ঘোষণা মুকেশ আম্বানির

আপনি কি জানেন, মহিলারা ঠিক কত ধরনের স্তনের অধিকারী হন? জেনে নিন

এ কি কান্ড! বরের লিঙ্গ কেটে ব্যাগে ভরে বাপের বাড়ি পাড়ি বউয়ের

অবশেষে ‘মা’ হলেন সানি লিওন

‘বাহুবলী’কে হারিয়ে দিতে আসছে ‘তানাজি’

এই পাঁচটি কারণেই আমাদের নগ্ন হয়ে ঘুমানো উচিত

ধীরে ধীরে প্লাস্টিকের গ্রহে পরিণত হচ্ছে আমাদের এই পৃথিবী, বলছে সমীক্ষা

Loading...

Comments

comments