TOP সোশ্যাল

মুম্বইয়ের রাস্তায় প্রকাশ্যে ভিডিও গেমের সঙ্গেই বিকোচ্ছে ডিলডো, ভাইব্রেটর

Loading...

‘সেক্স টয়’ বিক্রি হওয়া ভারতে আর খুব একটা গোপন বিষয় নয়। অনলাইনে তো রমরমিয়ে চলছে সেক্স টয়ের ব্যবসা। তবে এদেশের রাস্তায় একেবারে প্রকাশ্যে সেইসব জিনিস বিক্রি হচ্ছে, এটা বোধহয় ভাবা যায় না। তবে এরকমই দৃশ্য চোখে পড়ছে মুম্বইয়ের রাস্তায়। একেবারে রাস্তার ধারে হেয়ার ড্রায়ার, ভিডিও গেমের দোকানে বিক্রি হচ্ছে সেক্স টয়।

সাউথ মুম্বইয়ের রাস্তায় হাঁটলেই চোখে পড়বে সেই দোকান। সম্প্রতি মুম্বইয়ের একটি ওয়েবসাইটের ব্লগে সেই ছবি প্রকাশিত হয়েছে। ব্লগার জানিয়েছেন, রাস্তার ধারে ওই দোকানে ‘massagers’ নামে একটি জিনিস বিক্রি হচ্ছিল। দেখতে গিয়েই চোখে পড়ে ওটি আসলে আর কিছুই নয়, একটা ‘ডিলডো’।

ওই এলাকায় রাস্তার ধারের দোকানগুলিতে বিক্রি হচ্ছে, সানগ্লাস, ক্যালকুলেটর, হেয়ার ড্রায়ার। কোনও কোনও দোকান আবার পোশাক-আশাকও বিক্রি করছে। আর তার মধ্যেই বিক্রি হচ্ছে এই ‘massagers’. একটা-দুটো নয়। অনেকগুলো। শুধু ডিলডো নয়, রয়েছে ভাইব্রেটরও। ডিলডোগুলো প্লাস্টিকের তৈরি। ছোটগুলোর দাম ২০০ টাকা আর বড় হলে ৩০০ টাকা। ভাইব্রেটর আবার দু’রকম মেটিরিয়ালের তৈরি। রবার আর সিলিকন। রবার হলে দাম পড়বে ১৫০০ থেকে ২০০০ আর সিলিকনের দাম ৩৫০০।

এখানেই শেষ নয়, এই সব দোকানে পাওয়া যাচ্ছে ব্রেস্ট এনলার্জমেন্ট জেল, রি-ইউজেবল কন্ডোম ও অন্যান্য জিনিস। এমনকি অনেকে মহিলাও নাকি এসব কিনতে আসেন বলে জানিয়েছেন দোকানদাররা।

সুত্র ঃ কলকাতা ২৪*৭

আরও পড়ুন

ভাজা মাছ আচমকা নড়ে উঠল সার্ভ করার ট্রেতে, কাণ্ডটি ঘটেছে চিনের হেংইয়াংয়ে!

৪২ কোটি টাকার গোবর কিনতে চলেছে ভারতীয় রেল! কারণটা জানলে অবাক হবেন

দীর্ঘ অসুস্থতার পর মারা গেলেন লগানের খ্যাত অভিনেতা শ্রী বল্লভ ব্যাস

সচিন আমার শ্বশুর! আদালতে বললেন অভিযুক্ত দেবকুমার

Loading...

Comments

comments