TOP নিউজ সোশ্যাল

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ লেখার অপরাধে পোশাক খুলতে বাধ্য করা হল ৮৮ ছাত্রীকে

Loading...

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ লেখার অপরাধে পোশাক খুলতে বাধ্য করা হল ৮৮ ছাত্রীকে। সম্প্রতি অরুণাচল প্রদেশের একটি স্কুলের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে প্রধান শিক্ষকের বিরুদ্ধে কে ওই ‘অশ্লীল’ শব্দ প্রয়োগ করেছে, তা নিয়ে ধ্বন্দ রয়েছে। কিতু, অপরাধ প্রমাণিত হওয়ার আগেই কেন ৮৮ জন ছাত্রীকে ওই ধরণের  শাস্তি দেওয়া হল, তা নিয়ে উঠছে প্রশ্ন।

ঘটনাস্থল, অরুণাচল প্রদেশের পাপুম পারা জেলার কস্তুরবা গান্ধী বালিকা বিদ্যালয়। অভিযোগ, ওই স্কুলেই নাকি সম্প্রতি কেউ বা কারা প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ ব্যবহার করে। বিষয়টি জানাজানি হতেই গোটা স্কুল জুড়ে চাঞ্চল্য ছড়ায়। এরপরই ‘অভিযুক্তকে’ খুঁজে বের করতে ক্লাস সিক্স এবং সেভেনের ৮৮ জন ছাত্রীকে পোশাক খুলে শাস্তি দেওয়া হয় বলে অভিযোগ। গান্ধী বালিকা বিদ্যালয়েরই ৩ সহশিক্ষক ওই কীর্তি করেন বলে অভিযোগ।

গত ২৩ নভেম্বর ওই ঘটনা ঘটলেও, তা প্রকাশ্যে আসে ২৭ নভেম্বর। জানা যায়, ২৭ নভেম্বর অল সাগলি স্টুডেন্ট ইউনিয়নে অভিযোগ দায়ের করে ৮৮ জন ছাত্রী। এরপরই বিষয়টি নিয়ে হইচই শুরু হয়। প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ প্রয়োগ করা হয়েছে, সেই অভিযোগের ভিত্তিতেই শালীনতার মাত্রা ছাড়িয়ে গিয়ে শাস্তির নিদান দেন স্কুলের ২ সহ শিক্ষক সহ একজন জুনিয়র শিক্ষক।

পুলিস জানিয়েছে, পড়ুয়া এবনং তাদের অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করা হবে গান্ধী বালিকা বিদ্যালকের ৩ শিক্ষককে। তদন্ত করেই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে পুলিসের তরফে। যদিও, ওই স্কুলের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

সুত্রঃ ২৪ ঘণ্টা

আরও পড়ুন 

আজ মরসুমের শীতলতম দিন বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর

মিলবে বাড়তি ২০ জিবি ডেটা, মাসে জমাতে পারবেন ২০০ জিবি ডেটা! দুর্দান্ত অফার আনল ভোডাফোন

বিয়ের মেকআপের আগে আইশ্যাডোর টিপস জেনে নিন

‘পদ্মাবতী’র ঘুমর নাচ নাচলেন মুলায়ম সিং যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব

Loading...

Comments

comments