TOP সোশ্যাল

মেয়েদের সম্পর্কে এই ৬টি তথ্য প্রত্যেকটা পুরুষেরই জেনে রাখা উচিৎ

Loading...

নারী পুরুষের সম্পর্ক আদি! তবে নারী-পুরুষের সম্পর্ক যতোই কাছের হোকনা কেনো স্বামী-স্ত্রী, প্রেমিক প্রেমিকা সব ক্ষেত্রেই কিছু দূরত্ব কিছুটা অজানা থেকেই থাকে। নারীদের মন বুঝা এবং তাদের বিষয়ে কোন কিছু ধারণা করার সাধ্য কি পুরুষের আছে? তাও জেনে রাখা ভালো নারীদের বিষয়ে ৬টি বিশেষ তথ্য।

ছেলে এবং মেয়েদের মাঝে আচরণগত কিছু অমিলের মাঝে সবার আগে থাকে মনের ভাব প্রকাশ ভঙ্গি। কারণে মেয়েরা অনেক কিছুই আচরণ প্রকাশ করতে চান, মুখে বলতে পছন্দ করেন না। কিন্তু ছেলেরা ঠিক এর উল্টোটা। ছেলেরা সব কথা মুখে বলতেই পছন্দ করেন এবং শুনতেও পছন্দ করেন। কিন্তু কি-ই বা করার আছে। এই কারণেই ছেলে ও মেয়ে সম্পূর্ণ আলাদা।

এবার চলুন জেনে নিই নারীদের এমন কিছু আচরণ বিষয়ে তথ্য যা জানা থাকা ভালো-

১) কতোটা ভালোবাসে-

নারী সব সময় নিজেকে কেও কতোটা ভালোবাসে তা জানতে আগ্রহী থাকে। নারী জানতে চায় তাকে একজন পুরুষ কেমন ভালোবাসে, তার কোন দিক পুরুষের ভালোলাগে। নারী নিজের প্রশংসা শুনতে খুব পছন্দ করে। তাই আপনি অনেক চাপা বা লাজুক স্বভাবের হলেও নিজের ভালোবাসা প্রকাশ করুন।

২) অভিনয়ে অভিমানে-

নারীদের অভিমান করা দেখলেই ঘাবড়ে যাবেন না। নারীরা অনেক সময় পুরুষের মন বুঝতে টান বুঝতে অভিমানের ভান করে। মানে অভিমান করবেনা কিন্তু অভিমানের ভাব নিবে!অভিমানের অভিনয় করে তার প্রেমিক বা স্বামীর পরীক্ষা নিয়ে থাকেন নারীরা। আপনি যদি বুঝতে পারেন অভিমানে কোন কারণ এখানে নেই তাও অহেতুক অভিমান কেনো? তাহলেও তা বলার দরকার নেই, আপনার ভালোবাসার মানুষকে ভালোবাসা দিয়েই যান।

৩) অন্য নারীর নাম-

আপনার সঙ্গিনী কখনোই আপনার কাছে অন্য নারীর নাম বা সুনাম শুনতে পছন্দ করেনা। কারণ নারীরা সব সময় জেলাস থাকে অপর নারীর প্রশংসার উপর। আপনার সামনের নারী যখন অন্য কার সুনামে বিরক্তি প্রকাশ করছে ঠিক তখনি সেই বিষয়ে কথা বলা বন্ধ করে দিন তা না হলে আপনাকেই পোহাতে হবে ভয়াবহ ঝামেলা।

৪) নারী এবং গিফট-

নারীরা গিফট পেতে ভালোবাসে, আপনি যদি কোন নারীর মান অভিমান ভাঙ্গাতে চান তাহলে তার ভালোলাগার জিনিসটি গিফট করতে পারেন। ৯৯ ভাগ নিশ্চিত থাকুন অভিমান ভেঙ্গে খান খান হবেই।

৫) নারীর মন যেমন শক্ত তেমন কোমলও-

মনে রখবেন নারীর মন যেমন কঠিন তেমন কোমল। আপনাকে শুধু এই মনকে সঠিক সময়ে সঠিক ভাবে বুঝতে জানতে হবে।

৬) খুব বেশি উগ্রতা নারীর অপছন্দ-

নারী ভালোবাসা চায় তবে সুন্দর মনের নারী কখনোই ভালোবাসার নামে উগ্রতা মেনে নিবেনা। আপনি ভালোবাসা দেখাতে গিয়ে আঠার মত লেগে থাকলেন তাহলে একটা সময় পর নারী আপনাকে বিরক্তিকর মানুষ ছাড়া অন্য কিছুই ভাববেনা।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

Loading...

Comments

comments