TOP লাইফস্টাইল

সঙ্গিনী কে দ্রুত উত্তেজিত ও তৃপ্তি করার উপায় !! (২ মিনিট টিপস)

Loading...

স্ত্রীকে উত্তেজিত করার উপায় গুলো আজকের দিনের অনেক স্বামীই জানেন না। তারা এও জানেন না কিভাবে স্ত্রীকে আদর করতে হয়। মেয়েদের যখন যৌন সুখ লাভের শুরু হয়, পুরুষের তখন সেক্স উত্তেজনা শেষ হয়ে যায়।

একজন নারীর জন্য চরম বিরক্ত কারণ হচ্ছে সহবাসে তার তৃপ্ত না হওয়া। অনেক পুরুষই তার স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়ার পূর্বেই তার বীর্যপাত হয়ে যায়। যার কারণে তার স্ত্রী অপূর্ণ তৃপ্তি বোধ থেকে যায়। যার কারণে তাদের মন মেজাজ বিগড়ে যায়। তাই স্বামীর সাথে অনেক সময় ভালো আচরণ করতে পারে না। যার ফলে সংসারে অশান্তি নেমে আসে। স্ত্রীরও পরপরুষের প্রতি আকৃষ্ট হয়। তাই পরপুরুষকেই দিয়েই নিজেকে পরিতৃপ্ত করতে আগ্রহী হয়ে পরকীয়ার প্রেমে জরিয়ে যাচ্ছে।

park-sex_k86k3u সঙ্গিনী কে দ্রুত উত্তেজিত ও তৃপ্তি করার উপায় !! (২ মিনিট টিপস)

তাই প্রত্যেক স্বামীরও উচিত নিজের স্ত্রীকে পরিপূর্ণ সুখ দেওয়া চেষ্টা করা। অনেক পুরুষই পর্যাপ্ত যৌন জ্ঞানের অভাবে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারেন না। আজকের পোস্ট এ পড়ুন কীভাবে নারীকে দ্রুত অধিক তৃপ্তি দেওয়া যাবে নিজের যৌন দূর্বলতা থাকার পরও। তাই  জেনে নিন…

দ্রুত যৌন উত্তেজনা জাগানোর উপায় সমূহঃ-

যৌন মিলন শুরু করার আগে স্ত্রীকে ভালো ভাবে উত্তেজিত করার মাধ্যমে স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দেওয়া যায়। তাই যৌন মিলন শুরু করার পূর্বে স্ত্রীকে ভালোভাবে উত্তেজিত করে নিবেন। কিছু কলা-কৌশল প্রয়োগের মাধ্যমে স্ত্রীকে দ্রুত উত্তেজিত করা যায়। নিচে স্ত্রীকে দ্রুত উত্তেজিত করার নিয়ম ও টিপস গুলো দেওয়া হলো-

Nice-love-couple-hot-scene-wallpapers_bk2slx সঙ্গিনী কে দ্রুত উত্তেজিত ও তৃপ্তি করার উপায় !! (২ মিনিট টিপস)

১। স্পর্শকাতর স্থানে যেমন গাল, ঠোঁট, কান, গলায় ঘন ঘন চুম্বন করুন। আপনার নিঃশ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়।

২। আপনার সঙ্গিনীর উরুতে ঘর্ষণ করুন।

৩। সঙ্গমের পূর্বে ফোরপ্লে এবং স্পর্শকাতর অঙ্গে ও যৌনাঙ্গে কামাদ্রিভাবে আলতো ভাবে আদর করুন।

৪। যৌনাঙ্গে মর্দনের ফলে নারী দ্রুত উত্তেজিত হয়।

romantic-couple-lake-romance-hd-wallpapers_mvawrn সঙ্গিনী কে দ্রুত উত্তেজিত ও তৃপ্তি করার উপায় !! (২ মিনিট টিপস)

৫।  নারীর দেহের স্পর্শকাতর অঙ্গগুলি মর্দন করুন।

৬। যোনিতে আঙ্গুল প্রবেশ করিয়ে ঘর্ষণ করুণ।

৭। যোনিতে দুই ঠোঁটে আঙ্গুল দিয়ে ঘর্ষণ করুণ।

৮। ভগাঙ্কুর ঘর্ষণ করুণ। যোনিমুখের প্রবেশের মুখের উপর দিকে বোঁটার মতো একটি স্থান পাবেন। ওটাতে ঘর্ষণ করলে নারীদের যৌন উত্তেজনা দ্রুত বৃদ্ধি পায়।

9a4c0bc0d13d3029642275658bec2445_yafqio সঙ্গিনী কে দ্রুত উত্তেজিত ও তৃপ্তি করার উপায় !! (২ মিনিট টিপস)

পরামর্শঃ যৌন মিলনের শুরুতেই স্ত্রীর যোনির দিকে মনোযোগী হবে না। প্রথমে উপর দিক থেকে স্ত্রীর দেহের কাম-উত্তেজনা জাগ্রত করুণ। তারপরে আসতে আসতে নিচের দিকে  অগ্রসর হবেন। উপরের সব গুলো কাজ শেষ করার পর ৭ ও ৮ নম্বরের কাজ গুলো করে যৌন মিলনের চূড়ান্ত পর্ব শুরু করবেন। এতে আপনার যৌন মিলনের স্থায়িত্ব কম হলেও এবং স্ত্রীর অর্গাজম না ঘটলেও আগের চেয়ে যৌন মিলনের অনেক আনন্দ উপভোগ করবে।

ভালো লাগলে শেয়ার করুন:
Loading...

Comments

comments