TOP নিউজ

এই মহিলার অন্তর্বাসের মধ্যে ৪ কেজি সোনার গয়না, বিমানবন্দরে গ্রেপ্তার ২ মহিলা

Loading...

সোনা স্মাগলিং-এর অভিযোগে মুম্বই বিমানবন্দর থেকে ২ ভারতীয় বংশোদ্ভূত মহিলাকে গ্রেপ্তার করল এয়ারপোর্ট কাস্টমস এয়ার ইন্টেলিজেন্স ইউনিট(AIU)। ধৃতরা অন্তর্বাসে লুকিয়ে ৪কেজি সোনার গয়না পাচার করছিলেন বলে অভিযোগ। যার আনুমানিক মূল্য প্রায় ১.২ কোটি টাকা।

শুধু ওই ২ মহিলাই নয়, গ্রেপ্তার করা হয়েছে আরও এক ব্যক্তিকে যিনি বিমানবন্দরের বাইরে অপেক্ষা করছিলেন। জানা গিয়েছে, তিনিই ওই ২ মহিলার থেকে সোনা সংগ্রহ করতে গিয়েছিলেন। ভায়ান্ডারের এক দোকানিকে ওই সোনা দেওয়ার কথা ছিল। যদিও এখনও তাঁর হদিশ মেলেনি। তাঁর দোকান সিল করে দিয়েছেন কাস্টমসের অফিসাররা। ধৃতদের জেল হেফাজতে পাঠিয়েছে আদালত।

ধৃত ব্যক্তি জেরায় জানিয়েছেন, সিঙ্গাপুরের এক হ্যান্ডলার তাঁর মাধ্যমে সোনা পাচার করাত। যাঁকে দিয়ে সোনা পাঠানো হত, তাঁর ছবি মোবাইলে পাঠিয়ে দেওয়া হত। ধৃতের মোবাইল থেকে বহু মহিলার ছবি পেয়েছে পুলিশ। রয়েছে বেশ কয়েকজন মডেলের ছবিও। শিক্ষিতা, হাই প্রোফাইল এক্সিকিউটিভের মতো দেখতে মেয়েদের এই কাজে লাগানো হত। যাতে তাঁদের উপর সন্দেহ না জাগে। বিমানবন্দরের আধিকারিকরাও জানিয়েছেন, এরকম যাত্রীদের অনেক সময় কড়া তল্লাশি থেকে ছাড় দেওয়া হয়।

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

সারা রাত পার্টি স্ত্রী’দের নিয়ে! তারপর স্বামীর যা পরিণতি হল জানলে চমকে যাবেনই

রাত জাগা মানুষদের জন্য কিছু সুসংবাদ, গবেষকরা বলছেন

জেনে নিন স্পর্শকাতর অঙ্গের কালো দাগ দূর করবেন কিভাবে

এই বদঅভ্যাসগুলো না ছাড়লে শয্যায় কখনই ঘনিষ্ঠ হবে না আপনার সঙ্গিনী

গোপনে মিলনের পর স্নান করলে কি গর্ভধারণ এড়ানো যায়?

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

Loading...

Comments

comments