TOP লাইফস্টাইল

মাসে গুনে গুনে মোট ১১ বার যৌন মিলন করুন, আর ম্যাজিক নিজের চোখেই দেখুন!

Loading...

ভালোবাসা মানেই যৌনতা। এক শরীর আরেকের শরীরকে শান্ত করবে। কখনও আঁচরে কামড়ে আদিম মানুষের মত ছিঁড়ে খাবে একে অপরের শরীর। তবেই ভালবাসার বন্ধন আরও গভীর থেকে আরও গভীর হবে। নতুন প্রেম করছেন যারা অথবা নব দম্পতিরা অনেকে ভাবেন ভালবাসা মানে অবাধ যৌনতা। তা কিন্তু ভুল, সঙ্গী বা সঙ্গিনীর শরীরকে বুঝেতে হয় ধীরে ধীরে। এরফলে ভালোবাসার অনুভুতিও গাড় হয়। সম্প্রতি এমন সমীক্ষায় উঠে এসেছে প্রতি মাসে গুনেগুনে ১১ বার যৌনমিলনে খুশি হয় সকল দম্পতিরা।

গবেষণায় উঠে এসেছে নব বিবাহিত দম্পতিরা অথবা প্রেমিক যুগলরা সাধারণত মাসে অনেকবার বার মিলিত হতে চান। এমনটা না করে যদি এক মাসে হাতেগুনে ১১ বার মিলিত হওয়া যায় তবে সকল দম্পতিরা বিশেষ করে মহিলারা মানসিক ভাবে সুস্থ থাকেন।

যদিও এই ক্ষেত্রে বিবাহিতদের জন্যে বলা হচ্ছে বিয়ের প্রথম দু’বছর সব দম্পতিরা সম্পর্কে অন্তরঙ্গতা ও উত্তেজনার বসে একটু বেশি বার মিলিত হতে চায়। তাতে ক্ষতি কিছু নেই। কিন্তু এই দুবছর পর নিজেদের নিয়ন্ত্রণ করলে সম্পর্ক সুমধুর থাকে। কিছু নব বিবাহিত অথচ অসুখী দম্পতিদের ওপর সমীক্ষা চালিয়ে দেখেছেন কম বার যৌনমিলন অথবা মাত্রাতিরিক্ত যৌনমিলনের ফলে তাদের জীবনে মানসিক চাপ, আর্থিক চিন্তা, অনিদ্রার মত সমস্যা বেড়েছে। মোট ৪০০ জন মহিলা সুখী ও অসুখী এই দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে। এদের মধ্যে যারা মাসে গুনেগুনে ১১বার যৌনমিলন করেছেন তাঁরা অনেক বেশী সুখী এবং প্রাণবন্ত।

গতকালের সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

সারা রাত পার্টি স্ত্রী’দের নিয়ে! তারপর স্বামীর যা পরিণতি হল জানলে চমকে যাবেনই

রাত জাগা মানুষদের জন্য কিছু সুসংবাদ, গবেষকরা বলছেন

জেনে নিন স্পর্শকাতর অঙ্গের কালো দাগ দূর করবেন কিভাবে

এই বদঅভ্যাসগুলো না ছাড়লে শয্যায় কখনই ঘনিষ্ঠ হবে না আপনার সঙ্গিনী

গোপনে মিলনের পর স্নান করলে কি গর্ভধারণ এড়ানো যায়?

স্তনের আকার ছোট হয়ে কেন জানেন?

অতিরিক্ত হস্তমৈথুন ছাড়তে সঙ্গী থাকুক এই টিপসগুলি

Loading...

Comments

comments