TOP নিউজ

শোওয়ার ঘরের খাটের নিচেই লুকিয়ে রয়েছে সে, আঁচ করেই চা বানিয়ে আনলেন গৃহবধূ!

Loading...

শোওয়ার ঘরের ঢোকার পরই আঁচ করতে পেরেছিলেন গৃহকর্ত্রী। কিন্তু কাউকে কিছুই বলেননি। বরং ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে চলে গিয়েছিলেন রান্না গিয়ে চা বসালেন।

নতুন কাপ প্লেট চা, সঙ্গে বেকারির বিস্কুট হাতে নিয়ে ঢুকলেন শোওয়ার ঘরে। উঁকি দিয়ে কাপ প্লেট এগিয়ে দিলেন খাটের নিচে। সেখানেই যে ঘাপটি মেরে বসেছিল চোর! তাকেই জামাই আদর করলেন গৃহকর্ত্রী। বীরভূমের সিউড়ির এই ঘটনা একেবারেই ব্যতিক্রমী দৃষ্টান্ত।

সিউড়ির বিদ্যাসাগর কলেজের পাশেই প্রঙ্গাব্রত মন্ডলের বাড়ি। সোমবার সকালে তিনি বাড়িতে ছিলেন না। সেই সুযোগে পাঁচিল টপকে ঘরে ঢুকে পড়ে চোর। সটান শোওয়ার ঘরে খাটের নিচে লুকিয়ে থাকে সে। প্রঙ্গাব্রতের স্ত্রী ঘরে ঢুকতেই বুঝতে পেরে যান বিষয়টি।

suri-2_qkkfrj শোওয়ার ঘরের খাটের নিচেই লুকিয়ে রয়েছে সে, আঁচ করেই চা বানিয়ে আনলেন গৃহবধূ!

তিনি কোনও আওয়াজ না করেই ওই ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে রান্না ঘরে চলে যান। ততক্ষণে চলে আসেন গৃহকর্তাও। চোরকে বাড়িতে চা-বিস্কুট খাওয়ান তাঁরা। পরে খবর দেওয়া হয় সিউড়ি থানায়। পুলিস ওই যুবককে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, ওই যুবক এর আগেও এলাকার বেশ কয়েকটি বাড়িতে চুরির ঘটনার সঙ্গে যুক্ত। তবেওই যুবকের শুভবুদ্ধির উদয় হয়, তার জন্যই এই কাজ করেছেন বলে জানান গৃহকর্তা।

Loading...

Comments

comments