অবৈধ সম্পর্ক বউমার সঙ্গে, সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী।

Loading...

বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে স্বামীর। এই সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন মহিলা। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে তেহট্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহিলাকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা।

তেহট্ট থানার বেতাই এস আই অফিসপাড়ায় বাড়ি বছর ৭০-এর ঝন্টু বিশ্বাসের। প্রতিবেশীরা জানিয়েছেন, প্রায়ই বাড়িতে ঝামেলা লেগে থাকত। বেশিরভাগ সময় বউমার সঙ্গে বিবাদ লাগত শাশুড়ির। তবে কী নিয়ে এত ঝামেলা তা ঠিক জানা ছিল না। অনেকের ধারণা ছিল, বউমা সুন্দরী হওয়ায় তাঁর সঙ্গে স্বামীর অবৈধ সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন ঝণ্টুবাবুর স্ত্রী ফুলমালা বিশ্বাস। গতরাতেও রোজকার মতো ঝামেলা শুরু হয়। প্রথমে প্রতিবেশীরা তেমন একটা গা করেননি। অনেকক্ষণ ধরে চেঁচামেচি চলতে থাকার পর ঝণ্টুবাবুর আর্তনাদ শুনে ছুটে যান। গিয়ে দেখেন, তাঁর পুরুষাঙ্গ কেটে ফেলেছেন স্ত্রী। রক্ত ঝরছে। পাড়ার লোকজনই তাঁকে উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যান।

প্রতিবেশীদের বক্তব্য, বউমার সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে বলে সন্দেহে এই কাণ্ড ঘটিয়েছেন ফুলমালাদেবী। তবে তাঁরা ঝণ্টুবাবু ও তাঁর বউমার মধ্যে আপত্তিকর কিছু কখনও দেখেননি। বরং দু’জনের সম্পর্ক খুব ভালো বলেই জানান পাড়ার লোকজন। তাঁদের অশঙ্কা, কোনওদিন সন্দেহের বশে বউমাকেও আক্রমণ করতে পারেন ফুলমালাদেবী। তাই মহিলাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন পাড়ার লোকজন।

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

আচ্ছে দিন’! এবার মোদির ফর্মুলার মাসে ২৫ হাজার টাকা করে আয় করুন!

এই প্রথম ঋতুস্রাবের রক্ত দেখানো হল বিজ্ঞাপনে, তোলপাড় নেটদুনিয়া

ইন্টারনেটেই মিলছে যৌন চাহিদার জন্য হোটেলের তালিকা।

ট্রেনে কনফার্মড টিকিট না হলে, রেল পৌঁছে দেবে আকাশপথে করে।

বাহুবলীর নায়ক প্রভাস আসছেন কলকাতায়।কবে জেনে নিন

 

Loading...

Comments

comments