এবার পর্দায় ইন্দিরা গান্ধীর ভুমিকায় দেখা যাবে বিদ্যা বালানকে

Loading...

তাঁর ওজন নিয়ে কম কথা হয় না। স্টাইল সেন্স নিয়েও সবসময় কাঠগড়ায় দাঁড় করানোর চেষ্টা চলে। তাতে অবশ্য কিছু এসে যায় না বিদ্যা বালানের। এই ওজন নিয়েও তিনি হয়ে উঠতে পারেন ‘তুমহারি সুলু’। নিজের অভিনয়ের জোরে মন জয় করে নিতে পারেন দর্শকদের। সেই সুবাদেও এবার দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী হিসেবে দেখা যাবে তাঁকে। হ্যাঁ, এবার পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্র ফুটিয়ে তুলতে চলেছেন ৩৯ বছরের অভিনেত্রী।

১ নম্বর হওয়ার দৌড়ে কোনওদিন শামিল হতে চাননি বিদ্যা। সেই চরিত্রই পর্দায় ফুটিয়ে তুলেছেন যাতে নিজে বিশ্বাস করেন। এর জন্য ‘ডার্টি’ হতেও দ্বিধা বোধ করেননি নায়িকা। মাঝে কয়েকটা সিনেমা তেমন একটা ব্যবসা করতে পারেনি। অনেকেই বলেছিলেন দিন শেষ অভিনেত্রীর। কিন্তু সেকথা মিথ্যে প্রমাণিত করে ফিরে এসেছেন ‘সুলু’ হয়ে। আর এবার তিনি পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন ইন্দিরা গান্ধীর মতো বলিষ্ঠ চরিত্র। যা কিনা বরাবরের স্বপ্ন ছিল অভিনেত্রীর।

জানা গিয়েছে, লেখিকা সাগরিকা ঘোষের ‘ইন্দিরা: ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ উপন্যাসের কপিরাইট কিনেছেন বিদ্যার স্বামী সিদ্ধার্থ রয় কাপুর। এই উপন্যাসের উপর ভিত্তি করেই গড়ে তোলা হবে ছবির চিত্রনাট্য। নিজের চরিত্র নিয়ে উচ্ছ্বসিত বিদ্যা জানান, চরিত্রটা তিনিই করছেন এটা ঠিক। তবে বিষয়টি ছবি হিসেবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে না নেটদুনিয়ায় ওয়েবসিরিজ হিসেবে দেখানো হবে তা এখনও ঠিক হয়নি।

যেখানেই দেখানো হোক বিষয়টি নিয়ে আপ্লুত লেখিকা সাগরিকা ঘোষও। বিদ্যাকে ইন্দিরা গান্ধী হিসেবে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। এ চরিত্রের জন্য বিদ্যাই ছিল তাঁর প্রথম পছন্দ। আর সঞ্জয় গান্ধীর চরিত্রের জন্য অক্ষয় খান্নাকে কল্পনা করেছিলেন সাগরিকা। তবে অক্ষয় প্রযোজক সিদ্ধার্থেরও পছন্দ কিনা তা তো ভবিষ্যতেই জানা যাবে। আপাতত পর্দায় ইন্দিরা হয়ে উঠতে পেরেই খুশি বিদ্যা।

সুত্র ঃ সংবাদ প্রতিদিন

আরও পড়ুন

দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নগ্ন হলেন পুনম! সঙ্গে রইল দুঃসাহসিক ছবি

মোষ উঠেছে ছাদে, স্ত্রী সকালে চা দেয়নি, আজব ফোনে বাকরুদ্ধ উত্তরপ্রদেশ পুলিশ

কোলাঘাটের ব্রাহ্মণ পরিবারে জন্ম নিল দু’মাথার বাছুর

সানি লিওনের পর বলিউডে আর এক পর্নস্টারের আবির্ভাব। দেখে নিন ছবিসহ তার পরিচয়

 

Loading...

Comments

comments