সম্প্রতি এক ওয়েবসাইটে ফাঁস হলো নোকিয়া ১ এর ছবি

Loading...

খুব তাড়াতাড়ি নোকিয়া বাজারে আনতে চলেছে তাদের অ্যানড্রয়েড গো স্মার্টফোন Nokia 1। কম দামে গ্রাহকদের হাতে স্মার্টফোন তুলে দিতে এই উদ্যোগ নোকিয়ার। সম্ভবত আগামি মার্চেই আনুষ্ঠানিক ঘোষনা হবে এই ফোনের।

সম্প্রতি এই ওয়েবসাইটে ফাঁস হয়ে গেল সেই স্মার্টফোনের ছবি। সেই পোস্টে দেখা যাচ্ছে এক ব্যাক্তি হাতে ধরে আছেন Nokia 1 ফোনটি। ফাঁস হয়ে যাওয়া দুটি ছবির একটিতে ফোনে পরানো রয়েছে ব্যাক কভার। আর অন্য ছবিতে দেখা যাছহে আসল ফোনটি। ফোনের পিছনে ক্যামেরা ও LED ফ্ল্যাশ উপর নিচে রয়েছে এই ফোনে। Nokia 1 এ থাকতে পারে 720p HD ডিসপ্লে। তবে ডিসপ্লের সাইজ নিয়ে এখনো কিছু জানা যায়নি। ফোনের ভিতরে সম্ভবত থাকবে Snapdragon 212 প্রসেসার, 1GB RAM আর 16GB ইন্টারনাল স্টোরেজ।
Nokia-1-Back-image-2-300x263 সম্প্রতি এক ওয়েবসাইটে ফাঁস হলো নোকিয়া ১ এর ছবি

লেটেস্ট অ্যানড্রয়েড ওরিও-র লাইট ভার্সান অ্যানড্রয়েড গো চলবে এই ফোনে। গুগুল এই লাইট ভার্সানের অ্যানড্রয়েড কিছুদিন আগে কম দামের ফোনগুলির জন্য লঞ্চ করেছিল। এই ফোনগুলির জন্য প্লে স্টোরে সব অ্যাপের বিশেষ গো ভার্সান লঞ্চ করেছে গুগুল। আশা করা যাছহে আগামি মার্চে মোবাইল কংগ্রেসে এই ফোন লঞ্চ করবে নোকিয়া। শনা যাচ্ছে এই ফোনের দাম হবে ৬০০০ টাকার আশেপাশে। যদিও নোকিয়ার তরফ থেকে এই সব তথ্যের কোন সত্যতা স্বীকার করা হয়নি।

সূত্র -বেঙ্গলি গিজবোট

আরও পড়ুন

আধার তথ্য নিরাপদ রাখতে ভার্চুয়াল আইডি চালু করতে চলেছে আধার-কর্তৃপক্ষ

৫০,০০০ এর বেশি কর্মী নিয়োগ করা হচ্ছে ভারতীয় রেলে

মাকড়সা মারতে গিয়ে ঘরে আগুন, পুড়ল প্রতিবেশীদের ঘরও

রাখার জায়গা নেই তাই কয়েন তৈরি বন্ধ করল টাঁকশালগুলি

Loading...

Comments

comments