নাগিন নাচেই কপাল পুড়ল! বিয়ে না করেই ফিরলেন বর, ভিডিওটিতে দেখুন

Loading...

বিয়েবাড়িতে বর পৌঁছনোর সঙ্গে সঙ্গেই তাঁকে বরণ করার প্রস্তুতি নিচ্ছিলেন কনের বাড়ির লোকজন। বর এসেছে দেখে ডিজে-ও বেশ জমাটি গান চালান।

বিয়ে বলে কথা। একটু বেশি উত্তেজিত হয়ে পড়েছিলেন পাত্র। দু-এক পাত্র চড়িয়ে বিয়ে করতে এসে কনের বাড়িতেই তাই নাগিন ডান্স শুরু করেছিলেন বর। কিন্তু ওই নাচই তাঁর কাল হল! হবু বরের ‘অশ্লীল’ নাচের নমুনা দেখে কনে এতটাই চটে গেলেন, এ যাত্রায় আর বিয়েটাই করা হল না বর বাবাজীবনের।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, বিয়ের বাসরে এমনই কাণ্ড ঘটেছে উত্তর প্রদেশের শাহজাহানপুরে। প্রিয়ঙ্কা নামে তেইশ বছরের ওই যুবতীর সঙ্গে বেশ কয়েকমাস আগেই অনুভব মিশ্র নামে ওই যুবকের বিয়ে ঠিক হয়েছিল। দু’পক্ষের পরিবারই পূর্ব পরিচিত ছিল। বিয়ের আগে উপহারের আদানপ্রদান-সহ যাবতীয় রীতি-রেওয়াজও সম্পন্ন হয়ে গিয়েছিল। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকভাবে চার হাত এক করা। কিন্তু বিয়ের দিনই বাধল বিপত্তি।

বিয়েবাড়িতে বর পৌঁছনোর সঙ্গে সঙ্গেই তাঁকে বরণ করার প্রস্তুতি নিচ্ছিলেন কনের বাড়ির লোকজন। বর এসেছে দেখে ডিজে-ও বেশ জমাটি গান চালান। তখনই সবাইকে অবাক করে মেঝেত বসে নাগিন নাচ শুরু করে দেন বর। সেই সঙ্গে পাল্লা দিয়ে মুখে সাপের মতো ‘হিস, হিস’ শব্দ। বরের এই কীর্তি দেখে তখন বরযাত্রীরাও তাজ্জব হয়ে গিয়েছে!

অশ্লীল ভঙ্গিতে মদ্যপ বরের এই নাচ দেখেই চটে যান প্রিয়ঙ্কা। সঙ্গে সঙ্গে তিনি জানিয়ে দেন, এই বিয়ে তিনি করবেন না। এর পরেই পাত্রীকে বোঝাতে শুরু করেন পাত্রপক্ষ। কিন্তু শত চেষ্টাতেও কাজ হয়নি। নিজের সিদ্ধান্তে অনড় থাকেন কনে। উত্তেজনা ছড়ানোর আশঙ্কায় বিয়ের বাসরে পুলিশও ডাকতে হয়। পাত্রী রাজি না হওয়া শেষ পর্যন্ত বিয়ে না করেই বরযাত্রী নিয়ে ফেরেন বর।

এর পরের দিন অন্য এক যুবকের সঙ্গে বিয়ে হয় প্রিয়ঙ্কার।

নাগিন নাচ নেচেই কপাল পুড়ল পাত্রের। সেরকমই এক নাগিন নাচের নমুনা থাকল আপনাদের মনোরঞ্জনের জন্য। এমন নাচ দেখলে পাত্রী যে বিয়ে বাতিল করবেন, তাতে আর আশ্চর্য কী! যদিও শাহাজাহানপুরের যে বিয়ের কথা এই প্রতিবেদনে বলা হয়েছে, তার সঙ্গে নীচের ভিডিও-টির কোনও সম্পর্ক নেই। ভিডিও সৌজন্যে- ইউটিউব

সবচেয়ে জনপ্রিয় খবরগুলি:
মমতা চুপ, সনিয়ার সঙ্গে লুকোচুরি খেলছেন। একটি বিষয়ে কেন কোনও কথা নেই তাঁর
দুই বোনকে একই সঙ্গে বিয়ের প্রস্তাব, তারপরে যা হল
মোটা হয়ে গিয়েছেন পর্নস্টার মিয়া খলিফা! দেখুন ছবি
সেক্স করার জন্য সব থেকে ভালো সময় কখন? জেনে নিন
কে এই ঢিনচ্যাক পূজা! কি কারণে কয়েক কোটি মানুষ ঝাঁপিয়ে পড়ছেন এঁর উপরে
মিয়া খলিফার সঙ্গে সেলফি তুলে যা শিক্ষা পেলেন ইনি, সারা জীবন মনে রাখবেন

Loading...

Comments

comments