লাইসেন্স নেই, পুলিশের হাত থেকে পালাতে স্কুটার আরোহী কি করলেন দেখুন

Loading...

ব্যস্ত রাস্তায় নিয়ম ভেঙেছেন। ট্রাফিক পুলিশ আপনাকে ধরে ফেলল। এদিকে আপনার কাছে লাইসেন্সও নেই। এই অবস্থায় অনেকেই পুলিশের সঙ্গে তর্কে জড়ান। কেউ কেউ ভাল মানুষের মতো জরিমানা দেন, আর পিছনে গিয়ে পুলিশের বাপ-বাপান্ত করেন। চিনের হায়নান প্রদেশের লিন নামের এক ব্যক্তি অন্যরকম ভেবেছিলেন। ফাইন এড়াতে স্কুটার থেকে নেমে উদ্ভটভাবে নাচতে থাকেন। যা দেখে পুলিশ ডিউটি ভুলে বিনোদনে ব্যস্ত হয়ে পড়ে। এই সুযোগে বেআইনি চালক একেবারে পগারপার।

চিনের হায়নান প্রদেশের রাস্তায় তখন তুমুল ব্যস্ততা। এর মধ্যে শিকার জালে তোলে ট্রাফিক পুলিশ। লাইসেন্স না থাকায় এক স্কুটার আরোহীকে পাকড়াও করেন কর্তব্যরত কর্মীরা। এরপরই আসল নাটক। প্রথমে স্কুটার থেকে নামতেই চাইছিলেন না লিন নামের ওই আরোহী। একপ্রস্থ ধানাই-পানাইয়ের পর স্কুটারে বসেই আচমকা হাত-পা ছুড়তে থাকেন লিন। ক্রসিংয়ের ওপর লিনের এই কাণ্ডে কার্যত ভ্যাবাচ্যাকা খেয়ে যান ট্রাফিক সার্জেন্টরা। পুলিশকর্মীদের এই কিংকর্তব্যবিমূঢ় অবস্থার সুযোগে ফিন এক কর্মীর দিকে তেড়ে যান। আরও একজন ট্রাফিক সার্জেন্টের কোমরে সজোরে লাথি মারেন। এরপর অবশ্য সম্বিত ফিরে পান পুলিশকর্মীরা। তিনজন মিলে ফিনকে কার্যত চেপে ধরেন। কিন্তু সেখানেও অঘটন। নাচতে নাচতে তিনজনের কবজা থেকে ফিন বেরিয়ে পড়ে। এরপর কার্যত হাল ছেড়ে দেন পুলিশকর্মীরা। ক্রসিংয়ের মতো গুরুত্বপূর্ণ জায়গায় উদ্বাহু নৃত্য চলতে থাকে ৪৯ বছরের লিনের। যা পথচলতিদের কৌতুহলের কারণ হয়ে ওঠে। কখনও ক্যারাটে আইকন ব্রুস লির মেজাজেও নাচতে থাকেন লাইসেন্সহীন ওই চালক। নাচের তালে আস্তে আস্তে পালিয়ে যান ফিন।

দক্ষিণ চিনের হায়নান প্রদেশের এই ভিডিও সোশাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়। নাচের ছন্দে পুলিশকে প্রাথমিকভাবে ঘোল খাওয়াতে পারলেও ওই চিনা নাগরিকের অবশ্য শেষরক্ষা হয়নি। এক দিন পরে তাঁকে পুলিশ হাত-কড়া পরায়। তবে নাচের তালে ফিনের এই পলায়ন নেটদুনিয়ায় এখন আলোচনার বিষয়।

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

রাশিফলে দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

অনলাইনে ফাঁস হয়ে গেল জনপ্রিয় অভিনেত্রীর নগ্ন ভিডিও! দেখে নিন:

এবার ‘ফ্রি’-তে নয়া JioPhone, ঘোষণা মুকেশ আম্বানির

আপনি কি জানেন, মহিলারা ঠিক কত ধরনের স্তনের অধিকারী হন? জেনে নিন

এ কি কান্ড! বরের লিঙ্গ কেটে ব্যাগে ভরে বাপের বাড়ি পাড়ি বউয়ের

অবশেষে ‘মা’ হলেন সানি লিওন

‘বাহুবলী’কে হারিয়ে দিতে আসছে ‘তানাজি’

এই পাঁচটি কারণেই আমাদের নগ্ন হয়ে ঘুমানো উচিত

ধীরে ধীরে প্লাস্টিকের গ্রহে পরিণত হচ্ছে আমাদের এই পৃথিবী, বলছে সমীক্ষা

Loading...

Comments

comments