পুলিশএর সামনে মানসিক ভারসাম্যহীন এক যুবককে মেরে ফেলল জনতা।

Loading...

এক ব্যক্তিকে উল্টোভাবে গাছে ঝুলিয়ে হাত-পা বেঁধে ভারী ও ধারাল অস্ত্র দিয়ে বেদম প্রহার করে মেরে ফেলল উত্তেজিত জনতা। দাঁড়িয়ে সামনে থেকে সেই দৃশ্য নীরবে প্রত্যক্ষ করল দুই পুলিশকর্মী। গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে। নাম না জানা গেলেও স্থানীয় বাসিন্দাদের দাবি, ২৮ বছরের নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। অভিযোগ, একটি ট্রাক থেকে নেমে আচমকা স্থানীয় দোকানে ভাঙচুর চালাচ্ছিলেন ওই ব্যক্তি।

এতে স্থানীয় বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। জনা শয়েক ক্ষিপ্ত জনতা জড়ো হয়ে ওই ব্যক্তিকে ধরে উল্টো করে গাছে বেঁধে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মারতে শুরু করে। ভিডিওতে দেখা গিয়েছে, চিৎকার করতে করতে একটা সময় ওই ব্যক্তি নিস্তেজ হয়ে পড়েন। কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

সবচেয়ে মর্মান্তিক বিষয় হল, এই ঘটনাকে সামনে দাঁড়িয়ে নীরবে প্রত্যক্ষ করছিলেন দুই পুলিশকর্মী। ভিডিও ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসে প্রশাসন। দুই পুলিশ কনস্টেবল—এইচ এন গরুড় এবং এসভি কাঞ্চাভেকে  সাসপেন্ড করা হয়েছে। নিহতের ওপর হামলায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সবথেকে জনপ্রিয় খবরগুলো:

গর্ভবতী নাবালিকা, বাবা গত দশ মাস ধরে ধর্ষণ করে।

অক্ষয় নিজের হাতে রাঁধলেন ভারতীয় সেনাদের জন্য

৯টি মৃতদেহ লুকোনো ছিল কুলারের মধ্যে। অবশেষ ধরা পড়লো খুনি।

ওসি ছাত্রীদের ১৮ বছরের আগে ফেসবুক না করতে বারণ করলেন।

 

 

 

সুত্রঃ abpananda

 

Loading...

Comments

comments