অবশেষে ‘বাহুবলী’কে অনুসরণ করতে চলেছেন বলিউড বাদশা!

Loading...

ভারতীয় সিনেমা মানেই কেবলমাত্র বলিউড নয়। মাথা তুলতে শুরু করেছে আঞ্চলিক সিনেমাও। আর এক্ষেত্রে সাম্প্রতিক কালের সেরা উদাহরণ ‘বাহুবলী’ গাথা। প্রথম ছবিকেও ছাপিয়ে গিয়েছে দ্বিতীয় ছবির জনপ্রিয়তা। ২৫০ কোটি বাজেটের ‘বাহুবলী ২: দ্য কনক্ল্যুশন’-এর ঘরে এসেছে প্রায় ১৯১৭ কোটি টাকা। ২০০০ কোটির মাইলস্টোন ছোঁয়া কেবল সময়ের অপেক্ষা। রাজামৌলি, প্রভাসদের এই সাফল্যই নতুন করে বলিউডকে ভাবতে শিখিয়েছে। শোনা যাচ্ছে অনেকেই নাকি ইতিহাস নির্ভর সিনেমা তৈরির দিকে ঝুঁকছেন। আর এই তালিকায় সবার আগে রয়েছেন পরিচালক আদিত্য চোপড়া।

প্রতিটি তাজা আপডেট পেতে খবরের ঝুলি’র ফেসবুক পেজ লাইক করুন- Khoborer Jhuli- খবরের ঝুলি

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সোনালি অতীত। তবে হালফিলে ‘বেফিকরে’ হতে গিয়ে বেশ বেকায়দায় পড়েছেন পরিচালক আদিত্য। রণবীর সিংয়ের মতো অভিনেতা থাকা সত্ত্বেও লোকসানের মুখ দেখতে হয়েছে তাঁকে। তাই এবার দর্শকদের মন পেতে ইতিহাস নির্ভর কাহিনির দিকে মন দিচ্ছেন আদি। আর এর জন্য তিনি হাত ধরতে চলেছেন নিজের ব্লু আইড বয় শাহরুখেরই।

সময়টা ভাল যাচ্ছে না বলিউড বাদশারও। বক্স অফিসে কেরামতি দেখাতে পারেনি তাঁর ‘জব হ্যারি মেট সেজল’-ও। ছবি দেখে হতাশ অতি বড় শাহরুখ অনুরাগীও। প্রমাণ মিলছে সোশ্যাল মিডিয়ায়। ছবির নিন্দায় সেখানে সরব হয়েছেন বড় সংখ্যক নেটিজেন। অনেকেই বলছেন, এবার নিজের ছবি নিয়ে নতুন কিছু ভাবার সময় এসে গিয়েছে কিং খানের। নতুন কিছু করতে চাইছেন তিনিও। সূত্রের খবর, ইতিমধ্যে নিজের প্রযোজক বন্ধুর সঙ্গে একপ্রস্থ আলোচনা সেরে নিয়েছেন শাহরুখ। সব ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরেই শুরু হয়ে যাবে নতুন ছবির শুটিং।

ইতিহাস নির্ভর চরিত্র আগেও করেছেন শাহরুখ। সম্রাট অশোকের চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তিনি। সন্তোষ শিবমের পরিচালনায় অশোক মুথ থুবড়ে পড়েছিল। সেটা অবশ্য অনেক আগের কথা। বর্তমান সময়ে ফিকশন ছবির মান অনেকটাই বাড়িয়ে দিয়েছে বাহুবলী। সেই মান ছাপিয়ে যেতে পারাটাই বড় চ্যালেঞ্জ বলিউড বাদশার কাছে।

1-20 অবশেষে ‘বাহুবলী’কে অনুসরণ করতে চলেছেন বলিউড বাদশা!

সবচেয়ে জনপ্রিয় খবরগুলো:

এই সুন্দরী মডেলকে কিডন্যাপ করে বিবস্ত্র অবস্থায় ছবি!

এ কি কান্ড! দিনদুপুরে ভরা স্টেশনে মহিলা অফিসারকে জড়িয়ে চুমু খেলেন দিনমজুর।

জানেন কি, সিগারেটের পোড়া টুকরো থেকে তৈরি হতে পারে ঝাঁ চকচকে রাস্তা?

‘হট’ অ্যান্ড ‘সেক্সি’ লুকের এই ছবি দেখে চিনতেই পারবেন না বাহুবলীর শিবগামীকে!

জেনে নিন পিরিয়ডের কত দিন পর সহবাস করলেও গর্ভধারণের ঝুঁকি থাকে না৷

Loading...

Comments

comments