সেঞ্চুরিয়নে শেষবেলায় পরপর উইকেট তুলে ম্যাচে ফিরল ভারত।

Loading...

সেঞ্চুরিয়নে শেষবেলায় পরপর উইকেট তুলে ম্যাচে ফিরল ভারত। দিনের শেষে দক্ষিণ আফ্রিকা ৬ উইকেট হারিয়ে ২৬৯ রান। ক্রিজে রয়েছেন ফাফ ডু প্লেসি ও কেশব মহারাজ। রবিচন্দ্রন অশ্বিন তুলে নিয়েছেন ৩টি উইকেট।

কেপটাউনের মতো সেঞ্চুরিয়নেও টসে জিতে আগে ব্যাটিং নেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসি। দ্বিতীয় টেস্টে শিখর ধবন,ঋদ্ধিমান সাহা ও ভুবনেশ্বর কুমারকে বসিয়ে দিয়েছেন বিরাট কোহলি। তাঁদের জায়গায় দলে এসেছেন কেএল রাহুল, পার্থিব প্যাটেল ও ইশান্ত শর্মা। পার্থিব ও ইশান্তের দলে অন্তর্ভূক্তি নিয়ে প্রশ্ন তুলেছেন প্রবীণ ক্রিকেটাররা। বিরাট অবশ্য যুক্তি দিয়েছেন, সেঞ্চুরিয়নের পিচে বাউন্সের জন্য ইশান্ত সুযোগ পেয়েছেন। আর ঋদ্ধির হ্যামস্ট্রিংয়ে চোট। বিরাট অবশ্য যাঁকে দলে নিয়েছেন সেই পার্থিব প্যাটেল হাসিম আমলার ক্যাচ ফেলেছেন। আর গত ম্যাচে ৬ উইকেট পাওয়া ভুবনেশ্বরের পরিবর্তে নামা ইশান্তের প্রাপ্তি ১ উইকেট।

এদিন শুরুটা বেশ ভাল করেছিল দক্ষিণ আফ্রিকা। মধ্যাহ্নভোজন পর্যন্ত একটাও উইকেট পড়েনি। এরপরই প্রথম ধাক্কা দেন রবিচন্দ্রন অশ্বিন। দক্ষিণ আফ্রিকার দুই ওপেনারকে ফেরান এই স্পিনার। ইশান্তের বলে হাসিম আমলার ক্যাচ ফেলেন পার্থিব প্যাটেল। তখন আমলা ছিলেন ৩০ রানে। এরপর ৮২ রানে হাসিম আমলাকে রান আউট করেন হার্দিক পান্ডিয়া। শেষ বেলায় পরপর ৩ উইকেট তুলে ম্যাচে কামব্যাক করে ভারত। দ্বিতীয় দিনে প্রথম সেশনেই দক্ষিণ আফ্রিকার ল্যাজা মুড়িয়ে দেওয়াই বিরাট কোহলিদের কাছে চ্যালেঞ্জ।

সুত্র ঃ ২৪ ঘণ্টা

আরও পড়ুন

যাত্রীদের খাবার চুরি করে খাচ্ছেন বিমানসেবিকা, হরভজনের টুইট করা ভিডিওয় শোরগোল

গ্রাম বাংলার মহিলাদের স্বাস্থ্য সুরক্ষায় এবার সস্তায় পাটের স্যানিটারি ন্যাপকিন

মেয়েদের স্কার্টের নীচের ছবি তোলার জন্য চটিতে ক্যামেরা ! ধৃত যুবক

ভালবাসার সঙ্গীর সাথে প্রথম শারীরিক সম্পর্কের উপযুক্ত বয়স কত ?

Loading...

Comments

comments