সানি লিওনকে ‘টুইটারে হুমকির’ পর বাড়িতে চলে আসে দুষ্কৃতীরা।

Loading...

সোশ্যাল মিডিয়ায় হুমকি, সমালোচনা, আক্রমণের মুখে পড়তে হচ্ছে সেলিব্রিটিদের অনেককেই। এঁদের এক জন সানি লিওন। কিন্তু সানির বিপদ পৌঁছে গিয়েছিল ঘরের দরজা পর্যন্ত। সম্প্রতি অভিনেত্রী নিজেই জানালেন, সোশ্যাল মিডিয়ায় হুমকি দেওয়ার পর, বাড়ি পর্যন্ত চলে এসেছিল দুষ্কৃতীরা। সেই সময় বাড়িতে ছিলেন না তাঁর স্বামী ড্যানিয়েল। দরজায় ধাক্কা শুনে ছুরি হাতে তৈরি পর্যন্ত হয়ে ছিলেন নায়িকা।

সম্প্রতি নয়াদিল্লির একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন সানি। মিড ডে-র খবর অনুযায়ী, সেখানেই সাইবার হেনস্থার বিরুদ্ধে একটি অনুষ্ঠানে গিয়ে অভিনেত্রী নিজের এমন ভয়াবহ অভিজ্ঞতার কথা শুনিয়েছেন।

সানি বলেন- ‘‘কেউ এক জন ইন্টারনেটে হুমকি দিয়েছিল। বলেছিল বাড়িতে এসে হামলা চালাবে। ড্যানিয়েল তখন ছিল না। আমি অসম্ভব ভয় পেয়ে গিয়েছিলাম।’’ টুইটারে তাঁর এক ফলোয়ারই তাঁকে হুমকি দিয়েছিল বলে জানান সানি। ‘‘হঠাত্ বাড়ির দরজায় এসে ধাক্কা দিচ্ছিল। দরজার বাইরে কারা যেন হল্লা করছিল। আমার মনে হয়েছিল, দরজা ভেঙে ঢুকতে চাইছে ওরা। আওয়াজ শুনে আমি ছুরি হাতে নিয়ে নিয়েছিলাম…’’- জানিয়েছেন তিনি। যদিও এই ঘটনা কোন দেশে ঘটেছিল তা নিয়ে কিছু বলেননি সানি। ভারতের বাইরে কানাডা এবং মার্কিন যুক্তরাষ্ট্রেও সানির বাড়ি রয়েছে।

সোশ্যাল ও ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে নবীন প্রজন্মকে আরও বেশি সতর্ক ও সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

সানি আপাতত ব্যস্ত আরবাজ খানের সঙ্গে তাঁর আগামী ছবি ‘তেরা ইন্তেজার’-এর প্রচার নিয়ে।

আরও পড়ুন:

অবৈধ সম্পর্ক বউমার সঙ্গে, সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী।

ভার্জিন মেরির ছবিতে এবার ভেসে উঠল পর্নস্টার মিয়ার মুখ। তুমুল সমালোচনা নেটদুনিয়ায়

ফেসবুকে ‘শুভ সকাল’ লিখে পোস্ট করার আগে সাবধান!

সবুজের আস্তরণে সবুজসাথী সাইকেল! মমতার নামকরণে ‘সার্থক’,

অর্থ ভাগ্য জয় করতে পাথর অপরিহার্য অংশ।

সূত্র; Anandabazar

Loading...

Comments

comments