সচিন-কন্যার পিছু নিয়েছি অনেকবার, জেরায় স্বীকার করল দেবকুমার

Loading...

সচিন তেন্ডুলকরের মেয়ে সারাকে উত্যক্ত করার অভিযোগে দুদিন আগেই পূর্ব মেদিনীপুরের মহিষাদল থেকে দেবকুমার মাইতি নামের ৩৪ বছরের এক যুবককে গ্রেফতার করা হয়। পুলিশি জেরায় ধৃত দেবকুমার মাইতি জানিয়েছে, সচিন-কন্যাকে শুধু একবার ফোন করে বিয়ের প্রস্তাবই দেয়নি সে, একাধিকবার ফোন করেছে। প্রসঙ্গত, সে বহুবার ফোন করেছে সচিনের বাড়িতে। ২ জানুয়ারি সচিনের বাড়িতে প্রায় ১৫ বার ফোন করেছিল এই যুবক। বারংবারই সারার সঙ্গে কথা বলতে চেয়েছিল। একাধিকবার সারাকে অনুসরণও করেছে দেবকুমার, এবং তাকে ভবিষ্যতেও ছাড়বে না বলে জানিয়েছে ধৃত যুবক।

রবিবার গ্রেফতারের পর সোমবারই দেবকুমারকে বান্দ্রা নিয়ে আসে মুম্বই পুলিশ। বাঙালি হলেও, দেবকুমার ফোন করে ঝরঝরে হিন্দিতে সারার প্রতি তার অনুরাগের কথা জানাত বলে জানিয়েছেন সচিনের পার্সোনাল অ্যাসিসট্যান্ট। বেশিরভাগ সময়ই প্রাক্তন ক্রিকেটারের পার্সোনাল অ্যাসিসট্যান্টের সঙ্গে কথা বলত ধৃত দেবকুমার। ফোন করে ওই যুবক বারংবার বলত সারাকে ফোন দিতে, কারণ সারা শুধুই তার। সারাকে সে বিয়ে করতে চায়। সারা আর কারও হতেই পারে না।

দেবকুমারকে জেরা করছে যে পুলিশ আধিকারিকরা, তাঁদেরই একজন জানিয়েছেন, দেবকুমারের মোবাইল নিয়ে নেওয়া হয়েছে। বান্দ্রা মেট্রোপলিটন আদালতে পেশ করা হয়েছে দেবকুমারকে। আদালত তাকে ১১ জানুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। মাইতি স্কুল ড্রপআউট এবং এইমুহূর্তে বেকার। এদিকে পুলিশের দাবি, দেবকুমারের সঙ্গে কথা বলে তাঁদের মনে হয়েছে ধৃত যুবক মানসিকভাবেও সুস্থ নয়।

সুত্র ঃ এবিপি আনন্দ

আরও পড়ুন

লন্ডনের মাটি থেকে উদ্ধার হল চুরি হয়ে যাওয়া ভারতের দ্বাদশ শতকের দুর্মূল্য ব্রহ্মামূর্তি।

জন্মদিন উপলক্ষে নোবেলজয়ী ভারতীয় বিজ্ঞানীকে হর গোবিন্দ খোরানাকে সম্মান জানাল গুগল ডুডল৷

মহিলাদের কথা ভেবে যৌন তৃপ্তিতে নয়া রোবট আনল রিয়েলবটিক্স

পর্নোগ্রাফি দেখতে চেয়ে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করলেন সাংসদেরা

Loading...

Comments

comments