আইফোন সারাতে গিয়ে ব্যাটারী বিস্ফোরনের ফলে আহত কর্মকর্তা।

Loading...

সুইজারল্যান্ডের জুরিখে অ্যাপলের দোকানে আইফোনের ব্যাটারি অতিরিক্ত গরম হয়ে যাওয়ায় একটি ফোন সেট বিস্ফোরিত হয়। বিস্ফোরণের পর পরই খালি করে ফেলা হয় ওই এলাকা। এতে এক কর্মকর্তা আহত হয়েছেন। আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, মঙ্গলবার বাহনফ্রস্টাসের ওই স্টোরে হঠাৎই একটি ফোন বিস্ফোরণ হয়ে এক কর্মকর্তা আহত হন। এছাড়া আরো সাতজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে কারো অবস্থাই গুরুতর নয়।

সুইস ইনফো নিউজ সাইট জানিয়েছে, মঙ্গলবার জুরিখে অ্যাপলের একটি শোরুমে ওই ঘটনা ঘটে। এতে দোকানের একজন কর্মচারী আহত হয়েছেন। এদিকে জুরিখ পুলিশ বলছে, আইফোনটি অতিরিক্ত মাত্রার গরম হয়ে বিস্ফোরিত হয়। এতে ওই কর্মকর্তার হাতের কিছু অংশ ঝলসে যায়। তবে বিস্ফোরণের সঠিক কারণ তারা জানাতে পারেননি। আর কোন মডেলের ফোন বিস্ফোরণ হয়েছে সে তথ্যও জানা যায়নি।

জুরিখ পুলিশ আরো জানিয়েছে, অগ্নিনির্বাপক বাহিনী বালি দিয়ে ঢেকে ব্যাটারিটি সেখান থেকে উদ্ধার করেছে। জুরিখ ফরেনসিক ইনস্টিটিউটের একটি বিশেষজ্ঞ দল বিস্ফোরণের কারণ অনুসন্ধান করছে।  তাৎক্ষণিক অ্যাপল এ ঘটনায় কোনো প্রতিক্রিয়া জানায়নি। নিউজউইক ম্যাগাজিন জানিয়েছে, সম্প্রতি সামাজিক মাধ্যমে এমন বেশ কয়েকটি আইফোনের ব্যাটারি বিস্ফোরণের খবর পাওয়া গেছে। তবে শুধু জুরিখের ঘটনাটিই মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়েছে।

Loading...

Comments

comments